অজিত ডোভাল, RAW প্রমুখ ও অমিত শাহের মধ্যে হাই লেভেল মিটিং! বড়ো কিছু অ্যাকশনের সম্ভবনা

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ডাকে উচ্চ-পর্যায়ের বৈঠক সম্পন্ন হয়। যা নিয়ে দেশে নানা জল্পনা শুরু হয়েছে। এই বৈঠকটিতে NSA অজিত দোভাল, কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিব অজয় ​​ভাল্লা, ইন্টেলিজেন্স ব্যুরোর অরবিন্দ কুমার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এই বৈঠককে অতি গুরুত্বপূর্ণ বলে মনে গণ্য করা হচ্ছে। NSA ও RAW প্রমুখের এতে উপস্থিত থাকা বৈঠকের গুরুত্ব কে আরো বাড়িয়ে দেয়। অনেকের মতে, বড়ো কোনো পদক্ষেপ নেওয়ার সম্ভবনা আছে। এই বৈঠক তারই ইঙ্গিত। ধারা 370 অপসারণ, কেন্দ্র শাসিত অঞ্চল করার পর জম্মু কাশ্মীরকে কোনো বড় পদক্ষেপ নেবে বলে মনে করছেন অনেকেই। ল

কিছু দিন আগে জম্মু কাশ্মীরে কেন্দ্রীয় বাহিনীর সংখ্যা বাড়িয়ে দেওয়া হয়। প্রায় ২০,০০০ কেন্দ্র বাহিনী নিয়োগ করা হয়। বড় কোন অপারেশনের ক্ষেত্রে সরকার কে একটু চুপ চাপ থাকতেই দেখা যায়।

জম্মু কাশ্মীরের বিজেপি বিরোধী সব পার্টির নেতারা সরকার ও প্রশাসনের চালচলন নিয়ে চিন্তায় আছেন।পাকিস্তানের বিদেশমন্ত্রক জম্মু কাশ্মীর নিয়ে আরো একবার চক্রান্তে সামিল হয়েছে।সব কিছু নিয়েই ভারতীয় দের মনে সরকার আগামী দিনে কি করতে চলেছে তা নিয়ে কৌতুহল তৈরি হয়েছে।

Back to top button