“Nusrat-কে বুদ্ধিমান বলে জানতাম, নিজেকে সংশোধন করে নেবে”, Raj Chakraborty-র মন্তব্যে শোরগোল

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে বাংলার সিনেমা জগতের তারকা রা সবাই রাজনীতির জগতে। প্রতিদিন কাউকে না কাউকে নিয়ে চলছে জল্পনা , কখনো চলছে  যশ নুসরত কে নিয়ে সমালোচনা , কখনো চলছে কাঞ্চন শ্রীময়ী নিয়ে জল্পনা। তবে যশ নুসরত জল্পনায় মুখ খুললেন নুসরত , তার লিভইন প্রসঙ্গ টানতেই ভাইরাল সাংসদ। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন রাজ চক্রবর্তী।

এক সংবাদ মাধ্যমকে তিনি এই বিষয়ে সাক্ষাৎকার দেন এবং বলেন , “নুসরত জাহানকে  টলিউডের অন্যতম বুদ্ধিমতী মেয়ে বলেই মনে করি। নুসরত যা বলেছেন তা তিনি ভেবেই নিশ্চই বলেছেন। এটা তাঁর ব্যক্তিগত বিষয়। তবে ভবিষ্যতে আরও একটু সংযত হলে ভালো হয়। কেন এমন করল জানা নেই। শুধু তাই নয়,তাকে অবশ্য মনে রাখতে হবে তিনি একটি এলাকার প্রতিনিধিত্ব করেন, একটি দলের সঙ্গে যুক্ত। “

তিনি পরে আরও বলেন, সাধারণ মানুষ ঘন্টার ঘন্টার দাঁড়িয়ে ভোট দেন , তারা তো এমন পরিস্থিতিতে ক্ষিপ্ত হয়ে উঠবে বা তাকে নিয়ে সমালোচনা করবে , তারা প্রচুর সেন্টিমেন্টাল। অবশ্য তাদের দিক টাও বিচার করা প্রয়োজন । অবশ্য রাজ নুসরাতের ব্যক্তিগত বিষয়ে কোনো রকম কথাই বলেন নি, অবশ্য তিনি জনপ্রিতিনিধি হিসেবে নিজেকে জনপ্রিয় করে তুলেছেন বর্তমানে।

Back to top button