দিব্যাং মহিলার পায়ে ধরে নমস্কার প্রধানমন্ত্রীর, ছবি ভাইরাল হতেই প্রশংসার ঝড়

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: সম্প্রতি দুদিনের বারাণসী সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে গিয়ে বিভিন্ন মন্দিরে পুজো দেওয়ার পাশাপাশি মূল আকর্ষণ কাশী বিশ্বনাথ ধাম করিডর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। উৎসবের সাজে সেজে উঠেছিল গোটা মন্দির, ঘাট চত্ত্বর। সেইসঙ্গে সেখানে করা প্রধানমন্ত্রীর একটি কাজের প্রশংসা করল গোটা নেটদুনিয়া।

প্রধানমন্ত্রীর বারাণসী সফরের একাধিক ছবির মধ্যে একটি ছবি মন ছুঁয়ে গিয়েছে নেটিজনদের। আর তা ব্যাপকাহারে ভাইরালও হয়েছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, প্রধানমন্ত্রীকে এতোটা কাছ থেকে দেখতে পেয়ে এক প্রতিবন্ধী মহিলা আবেগপ্রবণ হয়ে পড়েন। আর প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে তাঁকে প্রণাম করতে এগিয়ে যান।

কিন্তু ছবিতে দেখা যায় ওই প্রতিবন্ধী মহিলাকে নিজের দিকে এগিয়ে আসতে দেখে প্রধানমন্ত্রীও এগিয়ে যান। আর প্রধানমন্ত্রীকে নমস্কার করতে যাওয়ার সময় তাঁকে প্রধানমন্ত্রী নিজেই ওই মহিলার পা স্পর্শ করে তাঁকে শ্রদ্ধা জানান। আর এই ঘটনায় আবেগপ্রবণ হয়ে হাত জোড় করে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে সম্মান জানান ওই মহিলাও। এই দৃশ্যের সাক্ষী থাকে সেখানে উপস্থিত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও।

বর্তমান সময়ে এই ছবিও কাঁপাচ্ছে নেটদুনিয়া। মহিলাদের প্রতি প্রধানমন্ত্রীর এই সম্মান জ্ঞাপন দেখে মুগ্ধ নেটদুনিয়া। এই ছবি শেয়ার করে বিজেপি মহিলা মোর্চার জাতীয় সভাপতি বনথী শ্রীনিবাসন ট্যুইট করে লেখেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য আমরা সকলেই গর্বিত। সকল নারী শক্তির জন্য এই সম্মান’।

প্রসঙ্গত, বারাণসী সফরে গিয়ে লাল বস্ত্র পরিধান করে ললিতা ঘাটে নেমে পবিত্র জল সংগ্রহ করার পাশাপাশি জপ ও সূর্যপ্রণামও করেনপ্রধানমন্ত্রী। আবার পূর্ব পরিকল্পনা ছাড়াই গভীর রাতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে বেরিয়ে পড়েছিলেন বারাণসী ভ্রমণে।

Back to top button