জিও গ্ৰাহকদের জন্য বড়সড় সুখবর, ৩৯৫ টাকার এই প্ল্যানে পাবেন ৮৪ দিনের ভ্যালিডিটি সহ ৬ জিবি ডেটা

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: জিও গ্রাহকদের জন্য এক বিরাট বড় সুখবর নিয়ে এলো মুকেশ আম্বানি। রিলায়েন্স জিওর পক্ষ থেকে একটি দুর্দান্ত অফার হাজির করা হচ্ছে। এই প্লানে আপনি অনেক কম খরচে অনেক সুবিধা পেতে পারেন। আপনি যদি আনলিমিটেড কলের সুবিধা পেতে চান এবং আপনার ডাটা ইউজ কম হয় তাহলে আপনি পেতে পারেন এক দুর্দান্ত সুযোগ।

জিওর এই প্লানে আপনি 400 টাকার কমে পেয়ে যাবেন 84 দিনের ভ্যালিডিটি। টেলিকম সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে এই প্ল্যান্ টি খুবই সস্তা এবং সুবিধাজনক একটি প্লান্। হিসাব করলে দেখা যাবে এই অফারে এক দিনে মাত্র ৪.৭ টাকা খরচ পরে। এছাড়া এক্ষেত্রে 84 দিনের ভ্যালিডিটি র সাথে সাথে পাওয়া যাবে মাত্র 6 জিবি ডেটা।

এছাড়াও যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল এবং 1000 এসএমএস এর সুবিধা থাকছে। এই সুবিধা গুলি ছাড়াও জিওর এই প্লানে থাকছে জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি, লাইভ টিভি ইত্যাদি দেখার জন্য ফ্রি অ্যাকসেস অফার। তুলনামূলকভাবে বাজারে অন্য যে সমস্ত টেলিকম সংস্থা আছে তার থেকে জিওর এই অফারটি অত্যন্ত সুবিধাজনক এবং সস্তা।

ভোডাফোনের সবচেয়ে সস্তা অফার হল 459 টাকায় 84 দিনের ভ্যালিডিটি। এক্ষেত্রেও পাওয়া যাবে আনলিমিটেড কলিং,1000 এসএমএস এবং 6 জিবি ডেটার সুবিধা। এছাড়া ভিআই মুভি এবং টিভি বিনামূল্যে অ্যাকসেস এর সুবিধা। অপরদিকে এয়ারটেলের সবচেয়ে সস্তা প্লান হলো 455 টাকায় 84 দিনের ভ্যালিডিটি।

এই অফারে ও পাওয়া যাবে আনলিমিটেড কলিং 903 এসএমএস এবং 6 জিবি ডেটার সুবিধা। এছাড়া ফ্রী হ্যালো টিউন অ্যামাজন প্রাইম ভিডিও, উইনক মিউজিক এর সাবস্ক্রিপশনের বিভিন্ন রকম সুবিধা।তাই সব দিক বিচার করে দেখতে গেলে দেখা যাচ্ছে যে জিও গ্রাহকদের জন্য এই অফারটি একটি বড়োসড়ো অফার ই বটে।

Back to top button