গ্ৰাহকদের জন্য দুর্দান্ত সুখবর! ১০০ টাকারও কম দামে Jio দিচ্ছে আনলিমিটেড কল সহ ডাটার সুবিধা

নভেম্বর-ডিসেম্বর মাসে টেলি সংস্থাগুলি একের পর এক বোমা ফাটিয়ে চলেছে, এর জন্য কিছুটা হলেও মাথায় হাত পড়েছে মধ্যবিত্ত পরিবারে। এয়ারটেল, ভোডাফোন ,এর পাশাপাশি জিও যখন নিজেদের রিচার্জ এর মূল্য বাড়ালো, এর জন্য সকলে কিছুটা হলেও স্তম্বিত হয়ে গিয়েছিল। ভারতবর্ষে 80% মানুষ জিও ব্যবহার করে থাকে এখন, সেজন্য মধ্যবিত্তের সিংহভাগ এখন সমস্যায় পড়ে গেছে। কিন্তু যাই হোক মেনে তো নিতেই হবে সবাইকে কিছুতো আর করার নাই তাই না।

তবে গ্রাহকদের ধরে রাখার জন্য রিলায়েন্স নতুন প্ল্যান এসেছে। আপনি যদি কষ্ট করে এক বছরের রিচার্জ করিয়ে রাখতে পারেন তাহলে আপনি করবেন কেল্লাফতে। এক বছরে আপনাকে আর অন্য কিছু চিন্তা করতে হবে না। বড় বড় রিচার্জ এর সাথে রিলায়েন্স নিয়ে এসেছে একটি সস্তার প্লান। যেটি রিচার্জ করালে আপনি অল্প সময়ের জন্য হলেও বেশ কিছু সুযোগ-সুবিধা পাবেন।

মাত্র 75 টাকা রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কল এর সুযোগ সুবিধা তার সাথে আপনি পাবেন প্রতিদিন 100 এমবি ডাটা বিনামূল্যে সাথে থাকবো অতিরিক্ত 200 এমবি ডাটা। প্লানের বৈধতা থাকবে 23 দিন পর্যন্ত। যুব সম্প্রদায়ের জন্য না হলেও এটি বয়স্কদের জন্য বেশ উপযোগী।

গ্রাহকদের আরো একবার ধরে রাখার জন্য সর্বস্তরে চেষ্টা চালিয়ে যাচ্ছে জিও। এই প্ল্যান গুলো নিঃসন্দেহে চিন্তা কমাবে সাধারণ মানুষদের এমনটাই মনে করা হচ্ছে।

Back to top button