নুসরতের সঙ্গে নিখিলের বিষাক্ত বৈবাহিক জীবন নিয়ে মুখ খুললেন বান্ধবী ত্রিধা চৌধুরী!

নিজস্ব প্রতিবেদন: নাম ত্রিধা চৌধুরী, একজন ইয়ং সুন্দরী, জনপ্রিয়, দক্ষ এবং সফল অভিনেত্রী। বাংলার মেয়ে হয়েও বাংলা, তামিল, হিন্দি মুভি জগত কাপিয়েছেন তিনি। সম্প্রতি নিখিল ও ত্রিধা চৌধুরী ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করছেন। সম্প্রতি ত্রিধা চৌধুরী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যাতে দেখা যাচ্ছে নিখিল জৈন একটি লাইক পাঠিয়ে দিয়েছেন।

নিখিল জৈনের সঙ্গে ত্রিধা চৌধুরীর নতুন বন্ধুত্ব গড়ে উঠেছে। অভিনেত্রী ত্রিধা চৌধুরী এবারে নিখিলের ব্যাক্তিগত জীবন নিয়েও মুখ খুললেন। এদিন তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, “বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল।” নিখিল নুসরতের ব্যাক্তিগত জীবন নিয়ে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

বাঙ্গালীরা ত্রিধা চৌধুরীকে প্রথম ‘মিশর রহস্য’ ছবিতে দেখেছিল। এরপর থেকে তাকে ‘শেষ থেকে শুরু’, ‘খাদ, ‘ক্ষত’, তে অভিনয় করতে দেখা গেছে। ‘সেই যে হলুদ পাখি’ ওয়েব সিরিজেও অভিনেত্রীকে দেখা যায়। এমনকি ‘আশ্রম (Aashram)’ ওয়েব সিরিজে তাঁর দক্ষতা নেটিজেনদের মন জয় করেছে। স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘দেহলিজ’ এ হর্ষাদ অরোরার বিপরীতে ছোট পর্দায় প্রথম ত্রিধা চৌধুরী অভিনয় করেছিলেন। কিন্তু এখন বড় ছোট সব পর্দা কাঁপাচ্ছেন তিনি।

Back to top button