বিরিয়ানি খেতে খেতে অসাধারণ সুরে “কাঁচা বাদাম” গান গাইলেন বিখ্যাত রানু মন্ডল, ভিডিও ভাইরাল

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: বিজ্ঞানের প্রযুক্তির অগ্রগতির সঙ্গে সঙ্গে আমরা হাতে স্মার্ট ফোন পেয়েছি, এবং এরপর সেখান থেকে সোশ্যাল মিডিয়া নামক বিনোদন জগৎ আবিস্কার হওয়ার পর থেকেই আমরা নিমিষের মধ্যে দেশ বিদেশের বিভিন্ন খবর জানতে পারছি। তারসাথে বিভিন্ন খেলাধুলার খবর, সিনেমা, আরও অনেক কিছুই এখন আমাদের হাতের মুঠোয়।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখনকার আধুনিক যুগের মানুষজনেরা খুব সহজেই নিজের বার্তা মানুষজন বার্তা আদানপ্রদান করতে পারেন খুব সহজেই। এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের বিভিন্ন বিষয়ে অনুভবগুলি আমরা ভিডিওর মাধ্যমে দেখতে পারি এবং সেখান থেকে জ্ঞান লাভ করতে পারি। এবং এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মানুষ নিজের প্রতিভার সাহায্যে রাতারাতি স্টার হতে পারেন এবং মানুষজনের মধ্যে জনপ্রিয়তা পেতে পারেন।

এক কথায় বলা যায়,সোশ্যাল মিডিয়া বিনোদন, খেলাধুলা, নিজের প্রতিভা তুলে ধরার সব মাধ্যমের সম্পূর্ণ একটি প্যাকেজ বলা যেতে পারে। আর যার দ্বারা বহু মানুষের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি রানু মণ্ডলের গানের একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যিনি ভিক্ষুক থেকে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন। আমরা সকলেই কমবেশি জানি যে, তিনি রানা ঘাট স্টেশনে গান গেয়ে ভিক্ষা করতেন। এরপর একদিন হটাৎ করেই তার গান ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে অতিন্দ্র নামের এক যুবক।

এবার আবারও খালি গলায় “কাঁচা বাদাম” গান গাইছেন রানু মন্ডল। আর এক যুবকের সাথে বসে বিরিয়ানি আহার করছেন রানু মন্ডল। এই সম্পূর্ণ মুহূর্তটি নিমিষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি master M M Z video নামক ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এছাড়াও এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক ও কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন।

Back to top button