সবকিছু ঠিক থেকেও ভেস্তে গেল! বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা অঙ্কুশ

নিজস্ব প্রতিবেদন: অঙ্কুশ হাজরা, একজন জনপ্রিয় অভিনেতা, ইনি উঠে এসেছিলেন বর্ধমানের একটি গ্রাম থেকে, বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেতা হিসেবে স্বীকৃতি লাভ করেছেন। তার এই জার্নিটা একটা রূপকথার গল্পের থেকে কম নয়। কঠোর পরিশ্রম এবং অভিনয়ের যৌথ মিলনে অঙ্কুশ দিন কে দিন নিজেকে আরো যোগ্য করে তুলে ধরছেন দর্শকদের সামনে। শুধুমাত্র অভিনয়েই নয়, তিনি তার মহিলা দর্শকদের মধ্যেও খুব জনপ্রিয় তার লুকস এবং তার স্টাইল এর জন্য।

এছাড়া, তার দীর্ঘদিনের প্রেমিকা ঐন্দ্রিলা সেন ছোটপর্দা এবং বড় পর্দার একজন দক্ষ অভিনেত্রী হিসেবেই পরিচিত। বেশকিছু ধারাবাহিকে ঐন্দ্রিলার অভিনয়ে মুগ্ধ বাড়ির মা কাকিমারা। সম্প্রতি অঙ্কুশ এবং ঐন্দ্রিলার নতুন মুভি ‘ম্যাজিক’ থিয়েটারে রিলিজ হয়ে গেছে।

এই ছবিতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার অনস্ক্রিন মনমুগধকর রোমান্স সকলের মন কেড়েছে। বিগত দশ বছর ধরে সম্পর্কে থাকলেও, এখনও বিয়ে করিনি তারা। তাদের বিবাহ নিয়ে বর্তমানে বেশ চর্চা চলছে সোশ্যালমিডিয়ায়। নতুন বাড়ি, নতুন গাড়ি, গার্লফ্রেন্ডের সঙ্গে প্রি হানিমুন, সবকিছুই হলো, কিন্তু তবুও ভক্তদের মনে একটাই প্রশ্ন, “বিয়েটা কবে হবে?”

এই বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা অঙ্কুশ। অঙ্কুশ বললেন, “অনেকেই আমাদের বলছেন এই সুযোগে বিয়েটা করে নিতে। তাহলে আমাদের কাউকে নিমন্ত্রণ করতে হবে না। কিন্তু আমরা বছরের শেষের দিকে বিয়েটা সেরে ফেলতে চেয়েছিলাম। কিন্তু এখন করোনা ভাইরাসের পরিস্থিতি এতটাই খারাপ হয়ে গেছে, আমরা টিভিতে, পেপারের সব জায়গায় আপনজনদের মারা যেতে দেখছি। সব জায়গায় অক্সিজেনের আকাল। এই অবস্থায় বিয়েটা করা একেবারেই ঠিক হবে না।”

Back to top button