খালি গলাতেও অসাধারণ, বর্ধমানের মিলন কুমারের গাওয়া গান প্রাণ জুড়িয়ে দেয়

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল শব্দটি সকলের কাছে ভীষণ চেনা। প্রতিভা থাকলে বর্তমানে ভাইরাল হওয়া কোন ব্যাপারই নয় এবং সোশ্যাল মিডিয়ার দৌলতে নিজের প্রতিভাকে এখন সকলের কাছে পৌঁছেও দেওয়া যায়। তার প্রমান হলেন রানু মন্ডল, ভুবন বাদ্যকর প্রমুখরা। রানু মন্ডল, ভুবন বাদ্যকর কে বর্তমানে সকলেই জানেন। তবে এবারে তাদের পরে এলো আবার এমনই এক ব্যক্তি যিনি গান করে ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

বর্ধমানের মিলন কুমার নামক একজন ব্যক্তির গান সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একদিন তিনি লোকাল ট্রেনে গান গাইছিলেন ।সেই সময় ক্যামেরাবন্দী হন তিনি এবং তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয় । তারপরেই জনপ্রিয় হয়ে যান তিনি। তার সেই গানের গলা প্রত্যেকে ভীষণ পছন্দ করেছেন । অনেক জায়গাতেই মিলন কুমার ডাক পাচ্ছেন। গোধূলি বেলা মিউজিক সংস্থার তরফ থেকেও তিনি অফার পেয়েছেন বলে জানা গেছে। তার মিউজিক ভিডিও লঞ্চ হতে চলেছে খুব শীঘ্রই। রাতারাতি তার অবস্থা একদম বদলে গেছে।

জানা যায় পূর্ব বর্ধমানের বর্ধমান 1 নম্বর ব্লকের নিত্যানন্দপুর এর বাসিন্দা হলেন মিলন কুমার। ছোট থেকেই দারিদ্র্যের সম্মুখীন ছিলেন তিনি । তিনি কারোর কাছে গানের তালিম নিতে পারেননি। নিজের বাবার কাছে এই গানের চর্চা করেছেন মিলন কুমার । বড় মঞ্চে গান গাওয়ার সুযোগও তিনি পাননি। লোকাল ট্রেন গুলিতে তিনি গান গেয়েছেন এবং সেখান থেকেই তার অবস্থা একেবারে পাল্টে গিয়েছে।

Back to top button