‘আয় আয় করে ডেকেও খুকু হলে এলোনা’! প্রসেনজিৎ-দিতিপ্রিয়ার ‘আয় খুকু আয়’ ফ্লপ, তীব্র কটাক্ষ ছুঁড়লেন প্রযোজক রানা সরকার

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: বাবা-মেয়ের গল্প নিয়ে তৈরি ‘আয় খুকু আয়’ সিনেমাটি। এই সিনেমায় বাবা-মেয়ের সাবলীল সুন্দর সম্পর্ক চিত্রিত হয়েছে। এই সিনেমাতে বাবার চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং মেয়ের চরিত্রে দিতিপ্রিয়া রায় অভিনয় করেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটি। এই সিনেমার সাথে যুক্ত প্রত্যেকটি ব্যক্তিই সিনেমাটির সাফল্য নিয়ে বেশ আশাবাদী। কিন্তু টলিউড পরিচালক রানা সরকারের মতে, সিনেমাটি আকাঙ্ক্ষিত সাফল্য লাভ করতে সক্ষম হয়নি।

শৌভিক কুন্ডুর পরিচালনায় তৈরি হয়েছে ‘আয় খুকু আয়’ সিনেমাটি। গত ১৭ ই জুন সিনেমাটি মুক্তি পেয়েছে।এই সিনেমাতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত এবং দ্বিতীপ্রিয়া রায়ের মতো জনপ্রিয় মুখদের দেখা গেছে। এমনকি এই ‘আয় খুকু আয়’ সিনেমাটির ট্রেলার লঞ্চ হয়েছিল কলকাতার ঐতিহ্যবাহী স্টার থিয়েটারে। আইনক্সের মতো মাল্টিপ্লেক্সের পরিবর্তে অনেক দিন পর কোনও ফিল্মের ট্রেলার লঞ্চ হয়েছিল হাতিবাগানের স্টার থিয়েটারে। এই কারণে সেদিন সকাল ন’টা থেকে দর্শকদের ভিড় উপচে পড়েছিল। ফলে সিনেমাটির সাফল্য নিয়ে আশাবাদী ছিল সিনেমাটির সাথে যুক্ত সকলেই।

তবে পরিচালক রানা সরকার স্যোশাল মিডিয়ায় লিখেছিলেন, সিনেমাটি আকাঙ্ক্ষিত সাফল্য লাভ করতে সক্ষম হয়নি। তিনি এই সিনেমার সঙ্গে জড়িত নির্মাতা এবং কলাকুশলীদের উদ্দেশ্য করে এই মন্তব্য করেন। তিনি জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দাবি করেন দীর্ঘ ৩০ বছর ধরে ইন্ডাস্ট্রিকে নিজের কাঁধে করে টেনে নিয়ে গিয়েছেন তিনি। তাও তাঁর এই সিনেমাটি ফ্লপ হতে চলেছে। সদ্য মুক্তি পেয়েছে সিনেমা। কিন্তু এর মাঝেই রানা সরকারের এমন মন্তব্য স্যোশাল মিডিয়ায় বিতর্কের ঝড় বইয়ে দিয়েছে।

Back to top button