বরের বয়স ৭৫, কনে ৫০, বহু বছর সহবাস করে দোলন ও দীপঙ্কর এখন টলিউডের সুখী দম্পতি

নিজস্ব প্রতিবেদন: দীপঙ্কর দে হলেন টলিউডের একজন বিখ্যাত অভিনেতা। বর্তমানে তার বয়স 75 বছর তবুও এখনও তাঁর অভিনয় দেখার মত। দোলন রায় তার থেকে 25 বছরের ছোটো তিনি যখন দোলন রায়কে বিয়ে করেছিলেন, তখন তাদেরকে বহু সমালোচনার মুখে পড়তে হয়েছিল। তবে শত সমালোচনার পরেও তাদের ভালোবাসা জয়ী হয়েছিল। তারা হয়তো তাদের ব্যক্তিগত সম্পর্ককে নিন্দা জানানোর জন্যই সকলের থেকে আড়াল করে রেখেছিলেন। যদিও বিয়ের পর তারা তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন, যে কারণে সমালোচিতও হতে হয়েছিল।

তারা শুধুমাত্র প্রেমিক-প্রেমিকা নন আইনত তারা স্বামী-স্ত্রীও বটে। সম্প্রতি দীপঙ্কর দে -র শরীর অসুস্থ হয়ে পড়েছিল। শারীরিক আরও খারাপ হতে দেখে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। সেই সময় দোলন রায় তার সঙ্গে ছায়ার মতো ছিলেন। তিনি যদি সঠিকভাবে স্বামীর সেবা না করতেন তাহলে হয়তো পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে পারত। এরপর দোলন রায় চিকিৎসকের প্রতিটি কথা অক্ষরে অক্ষরে পালন করেছিলেন।

চলতি বছরের জানুয়ারি মাসের প্রথম বিবাহ বার্ষিকী উদযাপন করলেন তারা। বাড়িতে কেক কেটে তারা প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেশন করলেন। দীপঙ্কর দে কে তার স্ত্রী দোলন রায় পছন্দের খাবার খাইয়েছেন। বর্তমানে যখন কম বয়সী ছেলেমেয়েরা বিয়ে করার পর বিবাহবিচ্ছেদের দিকেই এগিয়ে যাচ্ছে তখন এই সম্পর্ক সাধারণ ভাবেই সকলের মনে ভালবাসার প্রতি সম্মান জাগানোর কাজ করছে। ভালোবাসা এবং সম্মানের সামনে বয়স্ যে শুধু একটি সংখ্যা, সেটা আরো একবার স্পষ্ট করে দিলেন তারা।

Back to top button