দিল্লী থেকে আর ফিরবেন না! রাজ্যপালকে পরামর্শ মহুয়া মৈত্রের

নিজস্ব প্রতিবেদন: গতকাল স্যোশাল মিডিয়ায় রাজ্যপাল জানান তিনি দিল্লী যাচ্ছেন, ১৮ তারিখ দুপুরের পর ফিরবেন। সেখানে তিনি অমিত শাহ, প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির সঙ্গে বৈঠক করার কথা আছে। এই বিষয়ে কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। তবে রাজ্যপাল এর যোগ্য জবাব দেবেন।

মহুয়া মৈত্র টুইটারে লেখেন, “আঙ্কেলজি জানিয়েছেন তিনি ১৫ তারিখ দিল্লি যাচ্ছেন। বাংলার রাজ্যপাল আমাদের জন্য এটুকু করবেন.. আর ফিরবেন না”।এর আগেও মহুয়া মৈত্রের সঙ্গে রাজ্যপালের সোশ্যাল মিডিয়ায় যুদ্ধ বাঁধে। তিনি রাজ্যপালকে কটাক্ষ করে আঙ্কেলজি বলেন , রাজভবনে যারা অফিসার অন স্পেশাল ডিউটি পদে রয়েছেন তাদের নিয়োগের অভিযোগ তুলে রাজ্যপালকে টুইটারে কটাক্ষ করেছিলেন। কিছুদিন বিরতির পর সেই যুদ্ধ আবার শুরু হল।

বিজেপির ৫১ জন বিধায়ক কে নিয়ে শুভেন্দু অধিকারী রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড় একটি বৈঠক করার ঠিক তার পরের দিন মঙ্গলবার দিল্লি গিয়েছেন। তখনই তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র তার বিরুদ্ধে টুইটারে তীব্র প্রতিবাদ জানান। যাওয়ার আগে রাজ্যপাল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একটি চিঠি দিয়ে গিয়েছেন যা নিয়ে একেবারে তোলপাড় হয়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে।

Back to top button