সন্তানের খোঁজ নেন না! শ্রীময়ীর সঙ্গে সম্পর্কের গুঞ্জনের মধ্যেই কাঞ্চনের বিরুদ্ধে ক্ষোভ স্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: নুসরত জাহান, শ্রাবন্তীর সম্পর্কের জল্পনার মধ্যেই অন্য এক সম্পর্ক জল্পনার ডানা মেলছে। গুঞ্জন শোনা যাচ্ছে বিধায়ক কাঞ্চন মল্লিক এবং ছোট পর্দায় অভিনয় করা শ্রীময়ীর সম্পর্ক নিয়ে। যদিও সেই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী উভয়ই। এই বিষয় নিয়ে মুখ খুলেছেন কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকি।

বহুদিন আগে কাঞ্চন মল্লিক এবং পিংকির বিয়ে হয়েছে একটি পুত্র সন্তান তাদের। এদের সুখের সংসারে কি ফাটল ধরেছে? গুঞ্জন শোনা যাচ্ছে কাঞ্চন মল্লিক নাকি দীর্ঘদিনের পরিচিত শ্রীময়ী সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে দিয়ে শ্রীময়ী বললেন,” কাঞ্চন দা-এঁর সঙ্গে আমার বহুদিনের সম্পর্ক। পিংকির সঙ্গেও সম্পর্ক ভালই। একাধিক বার যাওয়া আসা করেছি ওদের ফ্ল্যাটে। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে কাঞ্চন দা এবং আমার পরিবার একসঙ্গে বেড়াতে যাওয়ার প্ল্যানিংও চলছে।”

কিন্তু শ্রীময়ী দাবি অস্বীকার করে কাঞ্চন মল্লিকের স্ত্রীর পিংকি জানিয়েছেন,” আমাদের বিয়ে হওয়ার পর থেকে শ্রীময়ী একদিনই চেতলা ফ্ল্যাটে এসেছিলো।” তিনি স্পষ্ট জানিয়ে দেন কাঞ্চন মল্লিকের সঙ্গে সুসম্পর্ক থাকলেও তাঁর সঙ্গে শ্রীময়ীর কোনো সম্পর্ক নেই। এইসব কথাবার্তার মধ্যে স্বামীর নামে বিস্ফোরক মন্তব্য করেন পিংকি, বলেন,” সন্তানকে বড় করার জন্য প্রয়োজনীয় অর্থ কাঞ্চন দেন ঠিকই। তবে সন্তানের কোনও খোঁজই নাকি রাখেননা তিনি।”

পিংকি বলেন ধৈর্যের সীমা এই কথা বলেছেন তিনি। কাঞ্চন এবং শ্রীময়ীর মধ্যেকার সম্পর্ক নিয়ে তিনি বলেন,” দু’জন মানুষ প্রেম করবেন কিনা তা তাঁদের ব্যক্তিগত বিষয়। কিন্তু সম্পর্ক অস্বীকার করলে প্রাক্তন-বর্তমান সকলকেই অসম্মান করা হয়। একটাই অনুরোধ, বিয়েটাকে যেন বেড়া হিসাবে ব্যবহার করা না হয়।” কাঞ্চন-শ্রীময়ী সম্পর্কের গুঞ্জন এর মাঝে এখন কাঞ্চন-পিংকির সম্পর্কে ধরেছে ফাটল।

Back to top button