করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে আর দেখা যাবে না দিতিপ্রিয়াকে

বং ট্রেন্ডি ডেস্ক: ঐতিহাসিক পটভূমিকায় সম্প্রচারিত এই সিরিয়ালের গুণমুগ্ধ অসংখ্য বাঙালি। এবং শ্রীরামকৃষ্ণের আগমন এবং রানী রাসমনির জীবন গাথা নিয়ে এই সিরিয়াল আরো জনপ্রিয় হয়ে উঠেছে । বিশেষত রানী রাসমনির ভূমিকায় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের অভিনয় সকলের নজর কেড়েছে । 18 বছরের এই তরুণী এক বয়স্ক চরিত্রে যেভাবে অভিনয় করছেন তা সত্যিই প্রশংসনীয়।

কিন্তু করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালের অগণিত দর্শকদের জন্য রয়েছে এক হতাশাজনক খবর। জানা গিয়েছে খুব শীঘ্রই এই সিরিয়াল থেকে বিদায় নিতে চলেছেন রানী রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়া রায়। তার কারণ সিরিয়ালের পটভূমিকা অনুযায়ী দক্ষিণেশ্বর মন্দিরের অধিষ্ঠাত্রী দেবী মা ভবতারিণীর নির্দেশ অনুযায়ী জীবনের পরিসমাপ্তি ঘটতে চলেছে রানী রাসমনির। ‌

অতএব, এই সিরিয়ালের রানী রাসমনির অভিনয়ের যবনিকাপতন হতে চলেছে। অভিনেত্রী দিতিপ্রিয়া জানিয়েছেন যে, “খবরটি সঠিক, আমার আর কিছুদিন পরেই অভিনয় পর্ব শেষ হতে চলেছে।তবে এতগুলো দিন এত মানুষের সঙ্গে একসাথে কাজ করা সারা জীবন মনে থাকবে। কষ্ট তো হচ্ছেই , কিন্তু সিরিয়ালের পটভূমিকা অনুযায়ী এই সিদ্ধান্ত মেনে নিতে হবে।”

এই কএকদিন আগে করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন সাবর্ণ রায়চৌধুরীর পরিবারের সদস্যরা। অভিযোগে তারা বলেছিলেন, সিরিয়ালে কালীঘাটের মন্দিরের ইতিহাসকে বিকৃত ভাবে পেশ করা হয়েছে । এবার এই সিরিয়াল থেকে রানী রাসমনির চরিত্রের ইতি হ‌ওয়ায় অনেকেই অত্যন্ত হতাশ হয়েছেন। অভিনেত্রী দিতিপ্রিয়া জানাচ্ছেন যে, আপাতত তাকে ছাড়া রানী রাসমণি সিরিয়াল হয়তো চালু থাকবে, তিনি এবার বড় পর্দায় কাজ করবেন। এই জনপ্রিয় সিরিয়ালে রাণী রাসমনির অভাব বোধ করবেন হাজার হাজার মানুষ।

Back to top button