রানি রাসমণির আগেও এই ধারাবাহিকে অভিনয় করতেন দিতিপ্রিয়া, সঙ্গী ছিলেন যিশু সেনগুপ্ত

দুই ভাই-বোন অনেক ছোট বয়সে নিজেদের মাকে হারায়। এরপরে তারা বড় হয়ে ওঠে বাবার কাছে এই গল্প সবার মন ছুঁয়ে যায়। একই ঘটনা নিয়ে তৈরী হওয়া জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিত’– তে দিতিপ্রিয়া শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিল এবং যিশু সেনগুপ্তের অভিনয় সকলের ভালো লেগেছিল।

স্যোশাল মিডিয়ায় দিতিপ্রিয়াকে বলতে দেখা গেল, ‘মায়ের গন্ধ বাবার কাছে…’। যেটা ওই ধারাবাহিকের একটি অংশ।অনেক ছোট বয়স থেকে অভিনয় সাথে যুক্ত দিতিপ্রিয়া। বর্তমানে ‘রানী রাসমণি’ ধারাবাহিকে রাসমণির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন।

রানি রাসমণি ধারাবাহিকে রানিমার শেষ যাত্রা দেখানোর প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার চরিত্র অর্থাৎ রানি রাসমণি চরিত্র শেষ হয়ে যাবে। সেইভাবে লেখা হচ্ছে চিত্রনাট্য। লকডাউনের জন্য শুটিং বন্ধ না থাকলে, এতদিনে হয়তো আমার চরিত্র শেষ হয়ে যেত। জুনের মাঝামাঝি বা জুনের শেষ পর্যন্ত পর্দায় রানি রাসমণিকে দেখা যাবে’।

অন্নপূর্ণা ঘোষ পরিচালিত বব বিশ্বাস ছবিতে বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করতেদেখা যাবে তাকে। এরপর শুভ্রজিৎ মিত্র পরিচালিত সত্যজিৎ রায়ের লেখা অপু-অপর্নার কাহিনী সংগঠনে তৈরী ‘অভিযাত্রিক’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাকে। অতনু বসু পরিচালিত ‘অচেনা উত্তম’ ছবিতে সাবিত্রী চ্যাটার্জির ভূমিকায় অভিনয় করবেন এবং পাভেলের পরবর্তী ছবিতেও অভিনয় করবেন তিনি। সব মিলিয়ে এখন তার অনেক কাজ।

Back to top button