রানীমার মৃত্যুর পর বন্ধ ধারাবাহিক! সামনে এলো ‘রানি রাসমণি’ দিতিপ্রিয়ার শেষ পর্বের ছবি

নিজস্ব প্রতিবেদন: জি বাংলার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘রানি রাসমণি’। তিন বছরেও বেশী পুরনো এই ধারাবাহিকটার টিআরপি বারবার উপরের দিকে জায়গা করে নিয়েছে। অবশ্য ধারাবাহিকটিতে অভিনয় করা অভিনেতা অভিনেত্রীদের দক্ষতার জন্যই ধারাবাহিকটি সাফল্য লাভ করেছে। ধারাবাহিকের মূল রানি রাসমণির চরিত্রে অভিনয় করা দিতিপ্রিয়া বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। কিন্তু জনপ্রিয় ধারাবাহিকে রানী মার পর্ব খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে।

বেশ কয়েকমাস ধরে এই ধারাবাহিকে ঠাকুর শ্রী রামকৃষ্ণ পরমহংস দেবের মহিমা দেখানো হচ্ছে। এই শ্রী রামকৃষ্ণদেবের চরিত্রটি করছেন সৌরভ সাহা। সৌরভ রামকৃষ্ণদেবের চরিত্রটিকে নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে সকলের কাছে আকর্ষণীয় করে তুলেছেন। দিতিপ্রিয়া তার স্কুলজীবন থেকেই এই ধারাবাহিকে রানি মার চরিত্রে অভিনয় করছে।

ধারাবাহিকে দেখানো হয়েছে এর মধ্যেই রানীমার জীবনসীমা শেষ হয়ে এসছে। ধরাবাহিকে দেখা যাচ্ছে, তিনি তার মেয়েদের মধ্যে নিজের সমস্ত সম্পত্তি সমান ভাগে ভাগ করে দিয়েছেন। কিন্তু এটা এখনও জানা যায়নি যে তিনি মন্দিরের দায়িত্ব কাকে দিয়েছেন। তবে বর্তমানে স্যোশাল মিডিয়ায় রানীমার শেষ পর্বের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। কিছু দিনের মধ্যেই এই পর্বটি সম্প্রচারিত হবে।

কিন্তু এই ধারাবাহিক থেকে বিদায় নেওয়ার পর কি দিতিপ্রিয়ার এই ধারাবাহিক যাত্রা থেমে যাবে? কিন্তু পরিচালক সেই সম্ভবনা একেবারেই দুর করে দিয়েছেন। এরপর গল্প রানী মা-র পরিবারকে ঘিরে এগোবে কিন্তু দিতিপ্রিয়ার ভূমিকা থাকবে না সেখানে। শ্রী রামকৃষ্ণদেবের মহিমাও দর্শকদের আকর্ষিত করেছে। তাই এটা বোঝা যাচ্ছে যে, দিতিপ্রিয়া সরে যাওয়ার পরেও রামকৃষ্ণদেবের মহিমা দর্শকদের আকর্ষণ করবে। এখন দেখার বিষয় একটাই, রানী মা-র মৃত্যুর পর এই ধারাবাহিকের টিআরপির পরিবর্তন ঘটৈ কি না।

Back to top button