ভালো নেই বুদ্ধদেব, আচমকাই কমল অক্সিজেনের মাত্রা! ভর্তি হলেন হাসপাতালে

নিজস্ব প্রতিবেদনশারীরিক অবস্থা আশঙ্কাজনক হয়ে গিয়েছে বুদ্ধদেব ভট্টাচার্যের তাকে তার পাম এভিনিউর বাড়িতে রাখা হয়েছিল কিন্তু তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

করণায় আক্রান্ত রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী এতদিন তার বাড়িতে চিকিৎসা করার ছিলেন কিন্তু সোমবার রাত থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছে 90 থেকে একেবারে 80 তে নেমে এসেছে মাত্রা মঙ্গলবার সকাল 11:30 নাগাদ বুদ্ধদেবের বাড়িতে পৌঁছে যায় অ্যাম্বুলেন্স তবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়নি বায়োপসি সাপোর্ট দেওয়া হচ্ছে তাকে।

বুদ্ধদেব ভট্টাচার্য এবং তার স্ত্রীর মিলন ভট্টাচার্য একইসঙ্গে করনা আক্রান্ত হয়েছিলেন আর তাদের চিকিৎসা চলছিল হাসপাতালে কিন্তু বুদ্ধবাবু বাড়িতে থেকেই চিকিৎসা নিতে আর মীরা দেবী কে ভর্তি করা হয়েছিল হাসপাতালে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন মীরা ভট্টাচার্য। গত দুদিনে বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থা উন্নতি দেখা যাচ্ছিল কিন্তু হঠাৎই তার অক্সিজেনের মাত্রা কমে যায় তাই চিকিৎসকেরা একদমই ঝুঁকি নিতে চাননি শুধু তাই নয় প্রাক্তন মুখ্যমন্ত্রী সিওপিডি সমস্যা রয়েছে তাই কোন রকম ঝুঁকি না নিয়ে অবিলম্বে হাসপাতলে ভর্তি করিয়ে দিল চিকিৎসকেরা এই কদিনে তার বিভিন্ন রকম চেকআপ হয়েছে আর সেই গুলি সব কিছু নমুনা সংগ্রহ হয়েছে বাড়ি থেকেই।

Back to top button