ফের গেরুয়া শিবিরে ভাঙন? পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে আরও এক BJP বিধায়ক

নিজস্ব প্রতিবেদন:এবার আবারও তৃণমূলের মহাসচিবের বাড়িতে দেখা গেল আরও এক বিজেপি বিধায়ককে। সোমবার এই সাক্ষাৎকে ঘিরেই ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে জল্পনা। এখন প্রশ্ন উঠছে, তবে কি ফের ভাঙটে চলেছে রাজ্যের প্রধান বিরোধী দল? যদিও গেরুয়া শিবিরের ওই বিধায়কের দাবি, নেহাতই সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছিলেন তিনি।

এদিন সন্ধ্যাবেলা বিজেপির প্রাক্তন পরিষদীয় দলনেতা মনোজ টিগ্গা পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন। দুজনের মধ্যে বেশকিছুক্ষণ কথাবার্তাও হয়। এর পরই শুরু হয় জল্পনা। তাহলে এবার কি বিজেপি ছাড়ছেন মনোজ টিগ্গাও। পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে টিগ্গা জানান, “পার্থবাবুর মাতৃবিয়োগ হয়েছে। তাই সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলাম। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।” ঘটনাটি জানানোর পরও অবশ্য জল্পনা থামেনি।

বঙ্গযুদ্ধে হারের পর থেকেই বিজেপির দলের ভিতরে ভাঙ্গন লক্ষ করা গেছে। ছোট থেকে বড় বহু নেতাই বিজেপি ছেড়েছে। বিভিন্ন এলাকায় দল ছাড়ছেন প্রাক্তন তৃণমূলীরা। কোথাও আবার নেতৃত্বের উপর অভিমান করে দলের বিরুদ্ধে কথা বলছেন নেতারা। এবার কি সেই তালিকাতেই নিজের নাম লেখালেন বিজেপির প্রাক্তন পরিষদীয় দলনেতা মনোজ টিগ্গা। ২০১৬-২০২১ পর্যন্ত বিজেপির পরিষদীয় দলনেতা ছিলেন মনোজ টিগ্গা। এবার ভোটে হারলেও ৭৭টি আসন পেয়েছে গেরুয়া শিবির। এমন সময় বিধানসভায় বিজেপির ব্যাটন তুলে দেওয়া হয়েছে টিগ্গার বদলে প্রাক্তন তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর হাতে। ফলে ক্ষোভ থাকাটাই স্বাভাবিক। সেই ক্ষোভেই কি দল ছাড়ছেন টিগ্গা, প্রশ্নটা থেকেই যাচ্ছে।

Back to top button