বয়কট করিনা কাপুর, সীতার চরিত্রের জন‍্য কঙ্গনা রানাওয়াতকে কাস্ট করার দাবি

নিজস্ব প্রতিবেদন: খবরটি অনেকেই শুনেছেন যে, করিনা কাপুর খান সীতা চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন। এই চরিত্রটিতে অভিনয় করার জন‍্য তিনি বড়সড় পারিশ্রমিকও আদায় করেছেন। এই খবর ছড়িয়ে পড়ার পর থেকেই নেটদুনিয়ায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। টুইটারে ট্রেন্ড করতে শুরু করে “বয়কট করিনা খান”

নেটিজেনদের দাবি, সীতা চরিত্রের জন‍্য করিনা একেবারেই বেমানান। ছেলের নাম তৈমুর হওয়া সত্বেও তিনি কী করে সীতার মতো একটি চরিত্রে অভিনয় করতে পারেন? প্রশ্ন তোলা হচ্ছে, সীতার চরিত্রের জন‍্য অন‍্য অভিনেত্রীদের কাস্ট করা হচ্ছে না কেনো? কঙ্গনা রানাওয়াত, ইয়ামি গৌতম এবং অনুষ্কা শেট্টিকে কাস্ট করার দাবি জানিয়েছে নেটিজেনরা। বিশেষ করে কঙ্গনা ও ইয়ামি গৌতম ট্রেন্ড করছেন সোশ‍্যাল মিডিয়ায়।

শোনা গিয়েছে রামায়ণ নিয়ে একটি ছবি করতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। সেই ছবিতে সীতার পাঠটি তিনি করিনাকে দিয়েছেন। এবং করিনা নাকি এই ছবিটির জন‍্য ১২ কোটি টাকা পারিশ্রমিকও নিয়ে নিয়েছেন। তিনি সাধারণত ছবির জন‍্য ছয় থেকে আট কোটি নিয়ে থাকেন কিন্তু এই ছবির জন‍্য করিনা পারিশ্রমিক বাড়িয়েছেন বলে দাবি করা হয়েছে।

এরপরেই টুইটারে করিনার ওপর নেটিজেনরা ক্ষোভ প্রকাশ করে। তারা প্রশ্ন তোলে, যার ছেলের নাম তৈমুর সে কী করে সীতার চরিত্রে অভিনয় করতে পারে? এখন টুইটারে টপট্রেন্ডিং রয়েছে ‘হ‍্যাশট‍্যাগ’ বয়কট করিনা খান। আবার কয়েকজন লিখেছেন, কঙ্গনা রানাওয়াত সীতা চরিত্রের জন‍্য উপযুক্ত। পরে শোনা যাচ্ছে, করিনা আদৌ এই চরিত্রে অভিনয় করছেন না।

উল্লেখ্য, বড় ছেলের নাম নিয়ে এখনও করিনা ও সইফকে চরম সমালোচনার মুখে পড়তে হয়। নেটিজেনদের বক্তব‍্য, তৈমুর লঙের নামে প্রথম ছেলের নাম রেখেছিলেন করিনা সইফ। কিন্তু অভিনেত্রী বারবার জানিয়েছিলেন, তৈমুরের অর্থ লোহা। এই কারণেই এই নামটা পছন্দ করেছিলেন তিনি। তবে সইফ ভেবেছিলেন ছেলের নাম রাখবেন ফয়জ। দ্বিতীয় ছেলের ক্ষেত্রে এবার সেই নামটাও রাখতে পারেন সইফ।

Back to top button