তৃণমূলে ফিরছেন বিজেপি নেতা মুকুল রায়? বড়সড় ইঙ্গিত দিলেন সৌগত

নিজস্ব প্রতিবেদন: মুকুল রায়কে নিয়ে রাজনৈতিক মহলে আর চিন্তার শেষ নেই। তিনি এখন কোন দলে থাকবেন তা এখনও জানা যায়নি।তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এবং মুখপাত্র বলছেন যে, বিজেপির একাধিক সাংসদ, বিধায়ক আমাদের সঙ্গে যোগাযোগ করছে। আরেকদিকে বিজেপির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তৃণমূলকে চ্যালেঞ্জ দিয়ে বলেছেন যে, ‘ওঁরা দল ভাঙিয়ে দেখাক।”

শেষবার তৃণমূলের হয়ে লড়াই করে হেরেছিলেন মুকুল রায়। এবার বিজেপির হয়ে কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে ভোটে দাড়িয়ে তিনি জয় লাভ করেছেন। জয়ের পরও তাকে অনেক সমস্যার সামনে পড়তে হয়েছে। তিনি টুইটে একটি বিবৃতি জারি করে বলেছিলেন যে, তিনি বিজেপিতেই থাকবেন আর রাজ্যের অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে গণতান্ত্রিক ভাবে লড়াই লড়বেন।

বর্তমানে যা পরিস্থিতি তাতে নেতা-নেত্রীদের পালটিখেতে বেশি সময় লাগে না। তিনি কথাটি বলেছেন তার মধ্যে অনেকটা দিন পার হয়ে গিয়েছে। তিনি এখনও ওই দলে থাকবেন কিনা সেই ব্যাপারে সন্দেহ রয়েছে। তৃণমূলের সাংসদ সৌগত রায় একটি মন্তব্য করে বলেন, ‘শুভেন্দু অধিকারী যেমন দলত্যাগ করে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর মন্তব্য করেছে, মুকুল রায় তেমন করেন নি।” এই মন্তব্য পরিষ্কার বুঝিয়েদিল মুকুল রায় যদি তাদের দলে পুনরায় ফিরে আসতে চায় তবে তাকে সবাই সেচ্ছায় দলে টেনে নেবে।

 

Back to top button