‘শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে আ’গু’ন লাগাও’, বধুবেশে শ্রাবন্তীর দিকে কটাক্ষের তির

নিজস্ব প্রতিবেদননেটমাধ্যমে বিবাহ বিচ্ছেদ এইসব নিয়ে আলোচনা সবসময় চলতেই থাকে।সেইরকমই শ্রাবন্তীকে নিয়েও এই সব আলোচনা তুঙ্গে। অভিনেত্রীর এক ছবি নিয়ে এবার আরও বেড়ে গেল সেই সমালোচনা।তিনি ছবিটি ১১ জুন ফেসবুক ও ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করেন।

ছবিটিতে তাকে নব বধূ রূপে দেখা যায়।লাল রঙের সারির সাথে হাতে আলতার কারুকার্য করা চোখে পড়ার মতো।তার মাথায় আছে মুকুট ও সিঁথিতে সিঁদুর।এই ছবি পোস্ট হতেই নেটিজেনদের মনে প্রশ্ন জাগে, শ্রাবন্তী তাহলে আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছে নাকি? রোশন সিংহের সাথে শ্রাবন্তীর বিয়ে ভাঙার পর থেকেই নেটিজেনদের মনে ঘুরছে একটাই প্ৰশ্ন।তার চতুর্থ বিয়ে কবে হবে।

অনেকে অনেক মন্তব্য করেছেন এই ছবিটিতে। একজন লিখেছেন যে, ‘দিদি চতুর্থ বিয়েটা করে নিন, অনেক দিন নেমন্তন্ন পাইনি’। আবার কেউ কেউ বলেন, ‘শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে আগুন লাগাও’। আবার একজন করেছেন যে, ‘নুসরত দিদি বিয়ে ভাঙতে ব্যস্ত আর উনি তিন বার বউ সাজার পরেও আবার শখ করে সেজেছেন’। অভিনেত্রীর বয়স নিয়েও কটাক্ষ করছেন সবাই।

একটা জনপ্রিয় ডিজাইনারের জন্য তিনি নতুন ফোটোশ্যুট করেছেন। প্রতিটি ছবিতেই তিনি বধূর বেশে সেজেছেন। অনেকেই তার রূপের প্রসংসা করেছেন আবার অনেকে নিন্দাও করেছেন।

যত কটাক্ষ আর সমালোচনা করুক না কেন তাতে তার কোনো যায় আসে না।সেটা তার ছবি থেকে স্পষ্ট বোঝা যায়।তিনি খুবই প্রাণবন্ত।রোশান কিছু দিন আগে তার সাথে সংসার করতে চেয়েছেন।এখন দেখা যাক আবার তাদের সম্পর্ক জোড়া লাগে কি না।

Back to top button