প্রাক্তন বিজেপি নেত্রী নূপুর শর্মার সমর্থনে মাঠে নামছে বজরং দল, দেশজুড়ে চলবে প্রদর্শন

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: রাজনীতিতে নুপুর শর্মা নাম অনেকেই শুনেছেন! তাকে ঘিরে নানা জল্পনা দানা বেঁধেছে! শোনা যাচ্ছে যে নুপুর শর্মা ও নবীন জিন্দাল ক্রমাগত খু-নে-র হু-ম-কি পাচ্ছেন! নুপুর শর্মা বিরুদ্ধে প্রতিবাদের আগুন জ্বলছে বাংলায়! এমনকি দিল্লিতে নুপুর শর্মার পক্ষে যে পোস্টার লাগিয়ে ছিল শেখ ছিড়ে ফেলে তাদেরকে গ্রেফতার করা হয়!

এই পরিস্থিতির মধ্যে নুপুর শর্মা কে সামনে রেখে হিন্দুত্ববাদের পতাকা ময়দানে নামছে বজরং দল! বঙ্গ হিন্দু পরিষদ মঙ্গলবারে ঘোষণা করেছে যে এই বজরং দলের কর্মীরা নবীর বিরুদ্ধে করা যেকোনো মন্তব্য নিয়ে দেশের বিভিন্ন অংশের সাম্প্রতিক ঘটনার বিরুদ্ধে সকল দেশজুড়ে প্রতিবাদ করবে! এস এস এর সহযোগী জানিয়েছেন যে তাদের যুব শাখার কর্মীরা শুক্রবার সারাদেশে জেলা প্রশাসনের সদরদপ্তরে ইসলামি জিহাদি মৌলবাদীদের দ্বারা চরমপন্থী ঘটনার বিরুদ্ধে বিক্ষোভ করবে! শুধু এটাই নয় পরিষদ সূত্রে খবর পাওয়া গেছে যে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে একটি স্মারকলিপি জমা দেওয়া হবে!

দিল্লিতে ভিএইচপি প্রধান কপিল খান্না জানিয়েছেন যে হত্যার জন্য অবৈধ জারি করা হয় যাকে তিনি অত্যন্ত নিন্দার চোখে দেখেছেন! কারণ তার মতে এই ধরনের অবৈধভাবে বিক্ষোভের ফলে হিন্দু সমাজের ওপর চাপ সৃষ্টি হচ্ছে এই প্রচেষ্টার প্রবলভাবে নিন্দা করেছে বিশ্ব হিন্দু পরিষদ! এইভাবে ইসলাম সম্প্রদায়ের বিক্ষোভ বজরং দলের যে কর্মসূচি তা বর্তমান পরিস্থিতিকে আরো জটিল করে তুলছে!

দিল্লিতে অংশে দর্শনের হিংসার বিরুদ্ধে হনুমান চালিশা গণপাঠ হবে এবং সেখানে অংশ নেয়ার জন্য তারা আহ্বান জানিয়েছে! এমনকি মন্দির ও বাড়িতে পাথর ছোড়া হয়েছে বলে দাবি করেছেন বিশ্ব হিন্দু পরিষদ!

Back to top button