‘বোন’কে বিয়ে করছেন Babar Azam! তাঁর বিরুদ্ধে রয়েছে যৌন নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদনপাকিস্তানি ক্রিকেট দলের ক্যাপ্টেন, তথা বিশ্বের এক নম্বর ওডিআই ব্যাটসম্যান বাবর আজম আবার এলেন খবরের শিরোনামে। তবে শিরোনামে এলেন একেবারেই অক্রিকেটীয় বিষয় নিয়ে। আগামী বছর নিজের কাকার মেয়ের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাবর আজম। দুই পরিবারের সম্মতি দিয়েছে তাদের বিয়েতে। পাকিস্তানের এক সংবাদ মাধ্যমে বাবরের তুতো বোনের সঙ্গে তার বিয়ের এই খবর প্রকাশিত হয়েছে।

গত বছরের মহিলা বাবরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন। মহিলার বক্তব্য অনুযায়ী গত ১০ বছর ধরে তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে যৌন নির্যাতন করে এসেছে। তাদের সম্পর্ক থাকাকালীন যখন মহিলাটি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন সেই খবর যাতে বাইরে না যায় তার জন্যই মারধর করেন, এমনটাই বলেন ওই মহিলা। মহিলা জানান তিনি এবং বাবর একটি অঞ্চলে বড় হয়েছেন এবং একই স্কুলে পড়তেন। মহিলাটির ভিডিও সবার সামনে আনেন পাকিস্তানের এক সাংবাদিক সাজ সাদিক।

বাবরের জাতীয় দলের সতীর্থ আজহার আলীও চান বাবর বিবাহ সেরে ফেলুক। সোশ্যাল মিডিয়াতে আজার আলী তার প্যান্টের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে বসলে, তাঁর এক ফ্যান তাঁকে প্রশ্ন করে,” বাবরকে কোন পরামর্শ নিতে চান?” উত্তরএ আজহার বলেন,” বাবর এবার সেরেই ফেলুক বিয়েটা।” তাদের বিয়ের খবর যে আজহার জানেন, তার একটা আঁচ পাওয়া গেল ওই কথা মাধ্যমে।

Back to top button