দাদার মতই ট্যালেন্টেড দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন অরিজিত সিং-এর বোন অমৃতা রইল ভিডিও

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: মুর্শিদাবাদ জেলা থেকে বাণিজ্য নগরীতে পাড়ি দেওয়া মোটেই সহজ কাজ ছিল না। অনেক ঝড়-ঝাপটা বাধা-বিপত্তি পেরিয়ে তিনি বলিউডে প্লেব্যাক সিঙ্গার দের মধ্যে শ্রেষ্ঠতম একজন এখন। যার কথা বলা হচ্ছে বুঝতেই পারছেন অরিজিৎ সিং এর কথা।

এই প্লেব্যাক সিঙ্গার কে নিয়ে নতুন করে কিছু তুলে ধরার প্রয়োজন পড়বে না তাই না! রিয়ালিটি শো থেকে তিনি এখন বলিউডের অন্যতম সেরা প্রতিষ্ঠিত গায়ক। কিন্তু অরিজিৎ সিং এর মত এবার এগিয়ে চলেছেন তার বোন অমৃতা। অরিজিতের প্রিয় বোন অমৃতা এখন সঙ্গীত জগতে নিজের নাম পাকা করতে সংগীতের ময়দানে নেমেছেন।

গায়ক অরিজিৎ এর মত তার বোন এরও ছোট থেকেই গানের প্রতি একটা আলাদা আবেগ ছিল। অরিজিতের মা এবং কাকিমার মধ্যে কিছু ট্যালেন্ট ছিল। ছোট থেকেই অরিজিতের পরিবার ছিল একটা সংগীত পরিবার। অমৃতা ছোটবেলায় তার মায়ের সাথে সঙ্গে জগতে প্রবেশ করেছিলেন। হাজারিকা এবং কৌশিকী চক্রবর্তীর কাছে গানের প্রশিক্ষণ নিয়েছিল অমৃতা। এখন তিনি দাদার থেকে কোন অংশে কম নয়। বাংলা গান তিনি কয়েকটি লিখেছেন জানা যাচ্ছে।

বর্তমানে অরিজিৎ ভালো পজিশনে আছে গানের জগতে। এবার তার বোনের সঙ্গীত জগতে প্রবেশ ঘটেছে। টলিউড ইন্ডাস্ট্রি কয়েকটি গান তিনি গেয়েছেন সেই সব গানগুলি নেটিজেনদের নজর কেড়েছে। ভুলে যেও আমাকে গানটি গেয়ে অমৃতা ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছে। এবার তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের নামটা বসাতে উঠে পড়ে লেগেছেন। 2017 সালে অমৃতা বিবাহ করেছেন। সংসার জগতে প্রবেশ করেও তিনি গান ছেড়ে যাননি। আপাতত তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার জন্য জোর কদমে নিজের প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন।

Back to top button