Alia Bhatt: যমজ পুত্রসন্তানের মা হতে চান আলিয়া

আলিয়া ভাট ও রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনা ছিল। অনেকেই ভেবেছিলেন এর আগেও যেভাবে রণবীর কাপুরের সাথে ব্রেকআপ করে নিয়েছিলেন এবারও তাই হবে। কিন্তু সমস্ত জল্পনা-কল্পনাকে মিথ্যে করে এপ্রিলের 14 তারিখে গাঁটছড়া বাঁধেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের কেমিস্ট্রি অবাক করে দিয়েছিল সকলকে।

বিয়ের আড়াই মাস পর এক নতুন সুখবর নিয়ে আসলেন তারা। সম্প্রতি রিলিজ হয়েছে তাদের দুজনের একত্রে অভিনীত প্রথম ফিল্ম ব্রহ্মস্ত্র। এই ফিল্মে একসাথে কাজ করার পর থেকেই তাদের সম্পর্কের কথা সবার সামনে আসে। সোমবার আলিয়া ভাট একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছিল আলিয়া ভাট ও রণবীর কাপুর ডাক্তারের ক্লিনিকে আছেন এবং আলট্রাসনোগ্রাফি করাচ্ছেন।

ইউ এস জি মেশিনের স্ক্রিনে রণবীর কাপুর ও আলিয়া ভাটের অনাগত সন্তানের প্রথম ঝলক দেখা গিয়েছিল। আলিয়া ভাট নিজেই জানিয়েছেন তাদের সন্তান আসার কথা। তাই এটি ভুয়া খবর হতে পারে না। তাদের 2023 সালে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু কোনো কারণবশত তাড়াতাড়ি বিয়ে করেন তারা। আলিয়া জানিয়েছেন তিনি যমজ সন্তানের মা হতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

তাদের পোষ্টের নিচে অনেক সেলিব্রেটিরা শুভেচ্ছা জানিয়েছেন। পরিবারের মানুষেরাও তাদের জন্য খুশি প্রকাশ করেছেন। বিয়ের আড়াই মাসের মাথায় আরো এক নতুন আনন্দের জোয়ারে ভেসে যাচ্ছে এই নব দম্পতি। তাদের আগামী দিনগুলি আরও সুখের হোক আমরা এই কামনা করি। এই ধরনের আরও তথ্য পেতে যুক্ত হতে পারেন আমাদের সাথে।

Back to top button