“অনেকদিন পর গতকাল রাতে খুব ভালো ঘুমিয়েছি”, শোভনের জামিনে দুঃস্বপ্ন কাটিয়ে বললেন বৈশাখী

নিজস্ব প্রতিবেদন: নারদ মামলায় সিবিআই শোভন চট্টোপাধ্যায় কে গ্রেপ্তার করার পর থেকে তার বান্ধবি ইন বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে মিডিয়ার সামনে নিয়মিত দেখা যাচ্ছে। এসএসকেএম থেকে শুরু করে প্রেসিডেন্সি জেল সব জায়গাতেই শোভনের সঙ্গে উপস্থিত ছিলেন তার বান্ধবী বৈশাখী। কেন্দ্রের নামে তোপ দেগেছিলেন শোভনের সিবিআই গ্রেফতার নিয়ে। রাজ্য সরকারের নামে বলতে ছাড়েননি এসএসকেএম থেকে শোভনকে ছাড়া না দিলে। যদিও বৈশাখীর মুখ বন্ধ করার জন্য তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ পাল্টা প্রতিক্রিয়া দেন।

বর্তমানে সবকিছুই শান্ত। শুক্রবার সকালে জামিন পেয়ে শোভন বর্তমানে বাড়িতে। হাইকোর্টে শোভনের জামিনের রায়ের পর স্বস্তি পেল বৈশাখী শোভন জুটি। সম্প্রতি বৈশাখী একটি সাংবাদিকের প্রশ্নের উত্তরে জানান,” দুঃস্বপ্নের মতো কাটছিল প্রতিটা দিন, এখন স্বস্তিতে আছি। আশা ছিল ওরা জামিন পাবে, জামিন পেয়েও গেছে। আগামী দিনেও এই হবে লড়াই জারি থাকবে।”

বৈশাখী বন্দ্যোপাধ্যায় আরও যোগ করেন,” গত ১১ দিন আমার কাছে দুঃস্বপ্নের মত ছিল। রাতে ভালো ঘুম হতো না, গতকাল রাত্রে একটু স্বস্তিতে ঘুমিয়েছি। শোভনের দিকে তাকিয়ে ভাবতা, চারিদিকে দাপিয়ে বেড়ানো মানুষটা গৃহবন্দি হয়ে আছে। ২০১৬ সালে সুমন যখন আমাকে বলে,”বিপদে দেখো”, তখন আমার দায়িত্বটা অনেকটাই বেড়ে গিয়েছিল। উনি আমাকে চোখ বন্ধ করে বিশ্বাস করেন, যে বিশ্বাস বজায় রাখা আমার কর্তব্য।”

Back to top button