প্রকাশ্যে নুসরতকে তীব্র আক্রমণ অভিনেত্রী শ্রীলেখা মিত্রের! নুসরতকে অসৎ বলে চরম বিদ্রূপ করলেন শ্রীলেখা

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির মধ্যে কোন অন্যায় হলে সবার আগে প্রতিবাদ করতে দেখা যায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র কে। বরাবরই তিনি তাঁর প্রতিবাদী ভাবমূর্তির জন্য ইন্ডাস্ট্রিতে পরিচিত।

প্রতিবারের মতো এবারও তিনি আক্রমণ করতে ছাড়লেন না অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানকে। সম্প্রতি মুকুল রায়ের তৃণমূলে ফেরা নিয়ে একটি মিম সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন শ্রীলেখা মিত্র। যেখানে তিনি একটু খোঁচা দিয়ে লেখেন মুকুল রায় বিজেপির সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিল।

আসলে নেটিজেনদের আক্রমণের হাত থেকে বাঁচতে নুসরত জাহান বলেন যে, নিখিল জৈনের সঙ্গে তাঁর আইনত বিবাহ হয়নি। কারণ তাঁরা বিবাহ সম্পন্ন করেছিল তুরস্কে। নুসরতের বক্তব্য অনুযায়ী, তাঁরা বিয়ে করেনি, করেছিল সহবাস।

নুসরাতের এমন মন্তব্যের পর রীতিমতো ট্রোল হন নেটিজেনদের কাছে। কারণ নিখিল এবং তাঁর ঘনিষ্ঠদের দাবি ইতিমধ্যেই নুসরত, নিখিলের পদবী থেকে শুরু করে সম্পত্তি সমস্তকিছুই ব্যবহার করেছে।

শ্রীলেখা মিত্র কেও কিছু প্রশ্নের মুখে পড়তে হয়েছে প্রকাশ্যে নুসরত জাহান কে আক্রমণ করার ফলে। শ্রীলেখা জানান,” নুসরাতকে সকলের সামনে আক্রমণ করা নয়, আমার মূল লক্ষ্য ছিল তাঁর অসততাকে সবার সামনে তুলে ধরা। নুসরাত একজন অভিনেত্রীর পাশাপাশি একজন জনপ্রতিনিধিও বটে। তাঁর তরফ থেকে যদি কোন মিথ্যাচার হয় তবে সাধারণ মানুষ হিসেবে আমার অধিকার আছে তা নিয়ে প্রশ্ন তোলার।” শ্রীলেখা মিত্রের শেয়ার করাওই মিমের পরিপেক্ষিতে নুসরাতের তরফ থেকে কোন জবাব আসেনি।

Back to top button