লকডাউনে রাতারাতি বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদননুসরত জাহান আর নিখিল জৈনের মতো বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে আছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, তিনি তার তৃতীয় স্বামী রোশনের থেকে ডিভোর্স নিতে চাইছেন কিন্তু আবার রোশন এখন ডিভোর্স দিতে রাজি নন। বউকে কাছে পেতে আদালতের সম্মুখীনও হয়েছেন তিনি। এবার, শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি নতুন ছবি অভিনেত্রীর ‘চতুর্থ’ বিয়ের জল্পনাকে আরও বাড়িয়ে দিল।

ছবিটিতে দখ যাচ্ছে, লাল শাড়ি। হাতে শাঁখা পলা। বড় নাকছাবি। সিঁথিতে সিঁদুর। মাথায় টোপর। নব্য বিবাহিতার বেশে এদিন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। তাহলে কি ‘চতুর্থবার’এর জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী? যদিও শ্রাবন্তী ক্যাপশনে স্পষ্ট করে দিয়েছিলেন একটি ব্রাইডাল শ্যুটের জন্য তাঁর এই সাজ। তবে, তাও তিনি ট্রোলড হওয়ার হাত থেকে পার পাননি।

বারংবার সম্পর্কে জড়ানো ও তা ভেঙে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে একাধিকবার মিমের কবলে পরতে হয়েছে। তারওপর বিয়ের ছবি দেখে কুরুচিকর মন্তব্য করতে ছাড়েননি নেটিজেনরা। ‘এখন নুসরত দিদি বিয়ে ভাঙতে ব্যস্ত আর ইনি তিনবার বউ সাজার পরও আবার শখ করে সেজেছেন, কী যে হচ্ছে’, ‘এভাবে আর ঘর ভেঙ না’, ‘ব্যস! এবার হবে ওয়ার্ল্ড রেকর্ড। চারবার বিয়ে করতে চলেছেন। জানি না আর কতগুলো হবে’- ছাড়াও আরও বহু কমেন্টে ভরে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়ায়। 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

যদিও, বর্তমান সম্পর্কের ভেঙে যাওয়ার কারণ নিয়ে তিনি প্রথম থেকেই চুপ আছেন। ২০২০-র নভেম্বর মাস থেকেই দু’জনের সম্পর্কের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলোও করেন তারা। শ্রাবন্তী তার ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান। শ্রাবন্তী-পুত্র ঝিনুকের সোশ্যাল মিডিয়া পোস্ট কিছুদিন আগে ভাইরাল হয়েছিল। নাম-না করে যেখানে রোশনকে একহাত নিয়েছিল ঝিনুক। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল। প্রসঙ্গত, রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে এটি ছিল তাঁর তৃতীয় বিয়ে।

Back to top button