যশের সাথে রাতে পার্টিতে ধরা পড়লো ধরা দিলো অভিনেত্রী নুসরাত জাহান, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: এখনকার যুগে খবর থেকে শুরু করে বিনোদন খেলাধুলা সব কিছুই উপভোগ করার সুযোগ আমাদের হাতের মুঠোর মধ্যে।এমনকি দূরের কোনো ব্যক্তির সাথে নিমিষে যোগাযোগ করতে পারেন এখনকার প্রযুক্তির আধুনিক হওয়ার ফলে।সবদিক থেকে দেখতে গেলে আধুনিক বিজ্ঞান প্রযুক্তির উন্নতির ফলে সব কিছুই যেন আজ আমাদের হাতের মুঠোয়।

বহু অভিনেতা ও অভিনেত্রীদের অনেক মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে যায় এই সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের একটি ভিডিও এখন ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত আমাদের কাছে জিনপ্রিয় তাদের অসাধারণ অভিনয় প্রতিভার জন্য। এক সঙ্গে গোপন সময় বার করছেন যশ ও নুসরাত কে একসঙ্গে পার্টি করতে দেখা যায় এই ভিডিওটি তে।

প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তার বাড়িতে একটা পার্টি করতে দেখা যায় যশ এবং নুসরাতকে। পার্টি শেষের পর রাজকুমার তাদের দুজনের সাথে সেলফি পোস্ট করেন তার সোশ্যাল মিডিয়ায়। যশ ও নুসরাতের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠলে তারা সব সময়ই বলেন তারা একে অপরের খুবই ভালো বন্ধু।যশ ও নুসরতের সম্পর্ক নিয়ে বহু প্রশ্ন উঠে আসছে নেটিজেনদের মাঝে। সোশ্যাল মিডিয়ার বহু মানুষজন মনে করছেন একান্তই সময় কাটাচ্ছেন যশ ও নুসরাত।

এই ভিডিওটি কে Tube Light News ইউটিউব চ্যানেলে ২০ মে ২০২১ এ আপলোড করা হয়। এই ভিডিওটিকে সাড়ে সাত হাজারেরও বেশি মানুষজন দেখেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানান। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করেন এবং অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দেন।।

Back to top button