পেটে বাচ্চা নিয়ে শুটিংয়ে অভিনেত্রী নুসরত জাহান! কাজে বিরাম দিচ্ছেন না ‘হবু মা’ নুসরত

নিজস্ব প্রতিবেদন: বাংলা ইন্ডাস্ট্রির অভিনেত্রীরা সব সময় সংবাদমাধ্যমের শিরোনামে থাকেন কারণ অকারণেই। বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদ মাধ্যম, শিরোনামের শীর্ষে একটাই নাম নুসরত জাহান। বিভিন্ন সংবাদ ছড়িয়ে রয়েছে তাকে নিয়ে। তাকে নিয়ে কৌতূহলের শেষ নেই সাধারণ মানুষের, তার সম্পর্কে আরও বেশি বেশি করে জানতে চাইছে সাধারণ মানুষ।

সম্প্রতি কিছুদিন আগে তার মা হওয়ার কথা প্রকাশ্যে আসে। এমনকি বেবি বাম্পের ছবিও প্রকাশ্যে নিয়ে আসেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এরমধ্যে অভিনেত্রী জানিয়েছেন নিখিল জৈনের সঙ্গে তাঁর বিবাহ বৈধ ছিল না। অভিনেত্রী বলেন, তাঁরা কেবলমাত্র লিভ ইন সম্পর্কে থাকতেন। নিখিল জৈন সংবাদমাধ্যমে স্পষ্ট জানিয়ে দেন নুসরাতের আগত সন্তান তার নয়। এই ঘটনার মধ্যে জড়িয়েছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত।

তবে অভিনেতার দাবি তিনি এই বিষয়ে কিছু জানেন না। তিনি বলেন তিনি বুঝতে পারছেন না কেন এই বিষয়ের মধ্যে তাকে জড়ানো হচ্ছে।নুসরাত জাহান বেশ কিছুদিন নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন সোশ্যাল মিডিয়া থেকে কিন্তু আবারও অ্যাক্টিভ হলেন সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

যে ছবিতে দেখা গিয়েছে গোটা টিমকে নিয়ে অভিনেত্রী নুসরত জাহান হাজির হয়েছেন অ্যাড শুট করতে। ছবিরটি দেখা মিলেছে ফ্যাশন স্টাইলিশ ইনস্টাগ্রাম স্টোরিতে।ছবিটিতে একটি কালো রংয়ের হুডি পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। অভিনেত্রীর বেবি বাম্প বোঝা না গেলেও চোখেমুখে প্রেগনেন্সি গ্লো স্পষ্ট। এতকিছুর মধ্যেও তিনি নিজের কাজকে যে গুরুত্ব দিচ্ছেন সেটি বোঝা যাচ্ছে। তার কর্মজীবনে ব্যক্তিগত জীবনের প্রভাব পড়তে দিতে নারাজ তিনি।

Back to top button