এবার সন্তানের মা হতে চলেছে অভিনেত্রী নুসরাত জাহান, লাইভে এসে নিজেই জানালেন তার সন্তানের বাবা কে, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সময়ের বিনোদন বলতে খেলাধুলা, গানবাজনা, খবরাখবর প্রভৃতি সব কিছুই মানুষ এখন তার হাতের মুঠোয় উপভোগ করতে পারে। এখন মানব প্রযুক্তি বর্তমানে এতটাই এগিয়ে গিয়েছে যে মানুষ যেকোনো একটি স্থানে উপস্থিত থেকে তার স্থান পরিবর্তন না করে, এই সব বিনোদনের বিষয়গুলি উপভোগ করতে পারে।

আর এই মাধ্যমটির নাম হল স্মার্ট ফোন, এবং এই সব বিষয়গুলি মানুষের হাতের মুঠোয় আনতে সাহায্য করেছে, সেটি হল সোশ্যাল মিডিয়া। এখন মানুষের দেশ বিদেশের খবরাখবর জানতে দূরদর্শন বা খবরের কাগজের উপর নির্ভর করে থাকতে হয় না, স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেকোনো মুহূর্তে যেকোনো স্থানে খবরাখবর জানা যায়।

বলতে গেলে এই সোশ্যাল মিডিয়া আমাদের কাছে অত্যন্ত সুবিধাপূর্ন একটি মাধ্যম। বহু অভিনেতা ও অভিনেত্রীদের বিভিন্ন ব্যক্তিগত জীবনের বিভিন্ন ভিডিও ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। চলতি সময়ে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহানের একটি ভিডিও এই সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হচ্ছে। নুসরাত জাহান আমাদের কাছে তার অসাধারণ অভিনয় প্রতিভার জন্য জনপ্রিয়। তার সম্মন্ধে ভাইরাল হওয়া এই ভিডিওটিতে কি কি বলা হয়েছে আসুন তা জেনেনিই।

শুক্রবার সারাদিন এই খবরটি শিরোনামে ছিল, মা হতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। নুসরত এই বিষয়ে মুখ খোলেননি বলে তার টিমের পক্ষ থেকেও কোনো নিশ্চিত খবর পাওয়া যায়নি। শুক্রবার রাতে নুসরতের এক ইনস্টাগ্রাম পোস্ট জল্পনা আরো বাড়িয়ে দিল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরত জাহান জানিয়ে দিলেন যে তিনি মা হতে চলেছেন। শুক্রবার যখন নুসরতের মা হবার খবর নিয়ে সারা সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে তখন নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্টে আলোকপাত হল।

স্টোরিতে একটি ফুলের ছবি দিয়ে নুসরত লিখেছিলেন “তোমার মতো করে তুমি ফুটে উঠবে”। এই পোস্টের মাধ্যমে কিছু না বলেও অনেক কিছু বুঝিয়ে দিলেন অভিনেত্রী নুসরত জাহান। সূত্রের খবর ছয় মাসের অন্তঃসত্ত্বা তিনি। নুসরতের স্বামী এই সম্পর্কে বলেছেন যে তিনি নুসরতের মা হবার খবর জানেন না এমনকি এ সন্তানের পিতা তিনি নন বরং তিনি এ খবর শুনে অবাক।

অন্যদিকে সন্দেহ করা হচ্ছে যশেরই সন্তান নুসরতের গর্ভে কারণ, নুসরত যশের সাথে তার সম্পর্কের সোশ্যাল মিডিয়ায় মান্যতা দিচ্ছিলেন। যশের সাথে নুসরতের ঘনিষ্ঠতা সবারই জানা আছে, তাই এই খবর ছড়িয়ে যাবার পর অভিনেতা যশের পোস্টও উস্কে দিয়েছে জল্পনা। যশ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন “তুমি কারুর প্রাক্তনকে ডেট করছো, কেউ আবার তোমার প্রাক্তনকে ডেট করছে আবার তোমার প্রাক্তন অন্য কারোর প্রাক্তনকে জীবনে পেয়েছে। আমরা সকলেই প্রাক্তন পুরুষ”।

এই পোস্ট মজা করে করলেও অনেক কিছু বলে দিয়েছেন যশ ও নুসরত। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওর তালিকাতেও জায়গা করে নিয়েছে। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন। এই ভিডিওটি ইউটিউব চ্যানেলে (Tube Light News) কিছুদিন আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে প্রায় পঁয়তাল্লিশ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। এই ভিডিওটিকে শতকেরও বেশি মানুষজন লাইক করেছেন, এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

Back to top button