অভিনেতা যশ নাকি রাজি নুসরাতের সন্তানের বাবা হতে, অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে তোলপাড় নেট দুনিয়া!

নিজস্ব প্রতিবেদন: দিন যত এগিয়ে যাচ্ছে ততই বেড়ে চলেছে জল্পনা। জল্পনা টা আর কাউকে নিয়ে নয় শুধু মাত্র যশ ও নুসরত কে নিয়ে, টলিপাড়ার দুই অভিনেতা অভিনেত্রী একন খবরের শিরোনামে। অভিনয় জগৎ ছাড়াও দুজন রাজনৈতিক দলের অঙ্গ। তবে সম্পর্কের টানাপোড়েনের মধ্য দিয়ে চলছেন নুসরত জাহান। স্বামী নিখিল জৈন র সাথে তার সম্পর্ক ভালো নেই, শুধু তাই নয় এমনটাও শোনা যাচ্ছে যে , নুসরত অন্তঃসত্ত্বা।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে নুসরাত জাহান অন্তঃসত্ত্বা নিয়ে একটি পোস্ট করেন, তারপর থেকে – কে ওই সন্তানের বাবা সেই প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে নিখিল স্পষ্ট জানিয়ে দেন তিনি সন্তানের বাবা নন। তারপর থেকেই আঙ্গুল উঠতে শুরু করেছে অভিনেতা যশের দিকে কারণ বেশ কিছুদিন তাদেরকে একসঙ্গে দেখা গিয়েছিল আর তার থেকেই তৈরি হয় জল্পনা।

এমন টাও শোনা যায়, যশ এর জন্য সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে দুজনের। তবে সংবাদ মাধ্যমে এইসব প্রসঙ্গ উড়িয়ে দিয়েছেন যশ, তিনি যে নুসরত এর সন্তানের বাবা নন সেটাও স্পষ্ট জানিয়ে দিলেন তিনি। তারপর থেকেই দানা বাঁধতে থাকে জ-ল্পনা আরো বেশি করে। কিছুদিন আগে নুসরাত গোয়া গিয়েছিলেন নিখিল কে ছাড়াই।

এবং সেই গোয়া যাওয়ার সমস্ত খরচ বহন করেছিলেন নিখিল, আবার নুসরাত  যে হোটেলে উঠেছিলেন সে হোটেলের মালিক ছিলেন নিখিল এর এক বন্ধু এবং সেই হোটেলের মালিকের তরফ থেকে নিখিল জানতে পারেন যে, হোটেলে একা নুসরত ছিলেন না, তার সাথে ছিল যশ।

অ-ন্তঃস-ত্ত্বা থাকলেও কাজ করতে পিছু পা হাঁটছেন না নুসরত। জোর কদমে চালিয়ে যাচ্ছেন কাজ। তবে তিনি যে ছবিটি পোস্ট করেছিলেন সেই ছবিতে তিনি সানগ্লাস পরে ছিলেন এবং তাতে দেখা যায় যিনি ফটো তুলেছেন তার ছবি, তবে ছবিটি স্পষ্ট নয়, যতদূর বোঝা যাচ্ছে যিনি ফটো তুলেছেন তিনি আছেন খালি গায়ে । ফলে নেটিজেনদের অনেকে জানতে চেয়েছেন যে আদতে ওই ব্যক্তিটি কে ? তাহলে কি ওই ব্যক্তি হলো যশ দাশগুপ্ত নাকি অন্য কেউ !

Back to top button