“মহামারি নিয়ম অমান্য করার জন্য মুখ্যসচিবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিৎ।”- আলাপন ইস্যুতে বললেন শুভেন্দু অধিকারী

নিজস্ব প্রতিবেদনরাজ্য কেন্দ্রের মধ্যে দ্বন্দ্ব এখনো অব্যাহত আলাপন বন্দ্যোপাধ্যায় কে নিয়ে। রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় কে গত ৩১ শে মে দিল্লিতে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল কেন্দ্র। এই নির্দেশ কে কেন্দ্র করে দ্বন্দ্ব শুরু হয় কেন্দ্র এবং রাজ্যের মধ্যে। কিন্তু আলাপন বন্দ্যোপাধ্যায় কে দিল্লি যাওয়ার সুপারি দেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্র সরকার আলাপন বন্দ্যোপাধ্যায় কে শোকজ নোটিশ পাঠিয়েছে।

প্রধানমন্ত্রীর ‘ইয়াস’ পরবর্তী পর্যালোচনা বৈঠকে মুখ্য সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের অনুপস্থিতির কারণ জানতে চেয়ে শোকজ নোটিশ পাঠিয়েছে কেন্দ্র। এদিকে আলাপন বন্দ্যোপাধ্যাযয়ের শোকজ নোটিশের ইস্যুতে সরব হয়ে শুভেন্দু অধিকারী টুইট করেছেন,“আলাপন বন্দ্যোপাধ্যায় কি এই খবরটি জানেন যে তাঁকে আড়াল করার জন্য স্বর্গ মর্ত্য তোলপাড় করে ফেলা হচ্ছে?”

তিনি এও বলেন,” মুখ্য সচিবের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া দরকার এই ভয়াবহ মহামারীর সময় , বিপর্যয় চলাকালীন চাকরির নিয়ম অমান্য করার জন্য। রাজ্যবাসীকে সাহায্য না করার জন্য আমি নিন্দা জানাচ্ছি। টাকা লুট করা হলেও তৃণমূলের পছন্দের হবি সেইজন্য প্রতিমাসে আড়াই লাখ টাকা বেতন দিয়ে এরকম মুখ্য সচিবকে আরামদায়ক পদে বসাতে পারেন।” তৃণমূলের তরফ থেকে শুভেন্দু অধিকারীর এই বক্তৃতার কোনো প্রতিক্রিয়া আসেনি।

Back to top button