অসমের বন‍্যায় ক্ষতিগ্রস্ত লক্ষাধিক বাসিন্দা, ত্রাণ তহবিলে অনুদান দিয়ে সাহায‍্য করলেন আমির খান

আমির খান হলেন বলিউডের একজন বিখ্যাত নায়ক ।একের পর এক সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন ।আপাতত তিনি লাল সিং চাড্ডা ছবির প্রচারে ব্যস্ত ।এই সিনেমাতে তার সঙ্গে রয়েছেন করিনা কাপুর খান ,মোনা সিং প্রমূখ অভিনেত্রীরা। এছাড়াও অনেক নামকরা অভিনেতারাও রয়েছেন।

এর পরিচালক অদ্বৈত চন্দন। আগামী 11 ই আগস্ট এ সিনেমাটি মুক্তি পেতে চলেছে ।এই আমির খান শুধুমাত্র একজন অভিনেতাই নন। তার মন যে কতটা উদার তার পরিচয় তিনি সম্প্রতি দিয়েছেন অসমের বন্যা কবলিত মানুষদের সাহায্য করে।

বর্তমানে অসমে ভয়াবহ বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বন্যার ফলে অনেক মানুষ প্রাণ হারিয়েছে। জমি বাড়িঘর সব নষ্ট হয়ে গেছে অনেক মানুষের। দু লাখেরও বেশি শরণার্থী আশ্রয় নিয়েছে ত্রাণ শিবিরে। শনিবার থেকে অসম এ রোদ-বৃষ্টির দাপট কমেছে ।কিন্তু তবুও পরিস্থিতি এখনো বেশ খারাপ।

এই বন্যা কবলিত অবস্থায় আমির খান এর আগেও পরিচালক রোহিত শেট্টি , অভিনেতা অর্জুন কাপুর সহ বিভিন্ন তারকারাও এই ক্ষেত্রে সাহায্য পাঠিয়ে ছিলেন ।এই অবস্থায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে 25 লক্ষ টাকা অনুদান দিয়েছেন আমির খান । অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা টুইট করে এ খবর জানিয়েছেন। এই অনুদান দেওয়ার জন্য আমির খানকে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Back to top button