বিড়ি বাঁধতে বাঁধতেই দুর্দান্ত গান গাইলেন এক গরিব মহিলা, স্পষ্ট অভাবের ছাপ তবুও স্বপ্ন দেখা ছাড়েননি তিনি, ভাইরাল ভিডিও

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: আজকাল সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে বিভিন্ন প্রতিভাবান ব্যক্তিত্ব। সামাজিক মাধ্যম জনপ্রিয়তা লাভ করার পর থেকেই এমন সব ঘটনা মানুষ দেখতে পাচ্ছে। বিকশিত হয়েছে সামাজিক কর্মী অতীন্দ্র এর হাত ধরেই। রানু মন্ডল কিম্বা বিপাশা দাসের মতো প্রতিভাগুলো সামাজিক মাধ্যমে বিকশিত হয়েছে তারই হাত ধরে।

এবার সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে আবারও জনপ্রিয়তার আলো পৌঁছালো এক গৃহবধুর কাছে। গৃহবধূ পূর্ব বর্ধমানের গলসির বাসিন্দা। বর্তমানে তিনি বিড়ি বেঁধেই সংসারের সমস্ত অর্থ উপার্জন করেন। সমস্ত দারিদ্রতা জয় করে অনেকের মধ্যে লুকানো প্রতিভা নষ্ট হতে দেননি তিনি। হাতের কাজ করতে করতেই অবলীলায় গেয়ে চলেছেন রাহাত ফাতে আলী খানের গাওয়া জনপ্রিয় গান।

“মেরে রাসকে কামার” এই গানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার দরকার হয়না। সম্পূর্ণ খালি গলায় গৃহবধূর এই গানে মজেছেন নেট নাগরিকরা। জানা গিয়েছে বর্ধমানের গৃহবধূর নাম শিউলি মির্জার। তার অসাধারণ হিন্দি গানে মন ছুঁয়েছে লক্ষাধিক নেট নাগরিকের।

শিউলির এই গানটি আপলোড করা হয়েছে সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র নামক ফেসবুক পেজ থেকে। অনেকেই মনে করেছেন একটু দূরে রয়েছে মা সরস্বতী র বাস। সংসারের চাপের কারণে অনেক গৃহবধূ ই নিজেদের সখ আল্লাধ সব ভুলে যান। নিজেদেরকেই ভুলে যান তারা পরনির্ভর হয়ে বাঁচতে হয়।

আবার কখনও কখনও নিজেদের অস্তিত্ব বাঁচিয়ে রাখার জন্য দরকার পড়ে স্বয়ং ভগবান এর। সামাজিক কর্মী অতন্দ্র মন্ডল কিছুটা ভগবানের দূত হয়ে কাজ করেন এমনটাই মনে করেন অনেকে। এর আগেও নিজস্ব প্রচেষ্টায় অনেককেই সামাজিক মাধ্যমের বুকে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ করে দিয়েছেন। আর এবারও তার ব্যতিক্রম হয়নি।

Back to top button