৩৩ হাজার কোটি টাকা ক্ষতি! রোনাল্ডোকে ছেড়ে কথা বলল না কোল্ড ড্রিঙ্ক সংস্থা

নিজস্ব প্রতিবেদন: কোল্ড ড্রিঙ্ক পছন্দ নয় তার। সেই জন্যই সাংবাদিক বৈঠকে এসে টেবিলের উপর রাখা কোল্ড ড্রিঙ্কের বোতল পাশে সরিয়ে রেখেছিলেন। তার পর মাইকে বার্তা দিলেন, ‘জল খান’। এতেই কোল্ড ড্রিঙ্কস প্রস্তুতকারী সংস্থার ৩৩ হাজার কোটি টাকা আর্থিক ক্ষতি হতে গেলে। নিজেই তো আসলে ব্র্যান্ড ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

বিশ্ব ফুটবলের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। তাঁর এই বার্তা অনেকের উপরই প্রভাব ফেলবে। ৩৬ বছর বয়সী রোনাল্ডো ফিটনেস-এর ব্যাপারে কোনও কম্প্রোমাইজ করেন না। তিনি খুব ভালো করে জানেন কোন জিনিস তার শরীরের পক্ষে ভালো আর কোন জিনিস খারাপ। তাই যে জিনিস তাঁর স্বাস্থ্যের ক্ষতি করে সেটাকে তিনি ছুয়েও দেখেন না। সেই জন্যই এদিন রোনাল্ডো পানীয়র বোতল দুটি সরিয়ে রেখেছিলেন।

এখন এটুকু বোঝা যাচ্ছে এই ঘটনার পর তার অনেক ভক্তই কোল্ড ড্রিঙ্কস পানের অভ্যেস ত্যাগ করবেন। আর ইতিমধ্যেই এই কোল্ড ড্রিঙ্কস প্রস্তুতকারক সংস্থার শেয়ারে তার প্রভাব পড়তে শুরু করেছে। এই কোল্ড ড্রিঙ্কস প্রস্তুতকারক সংস্থাই হল এবার ইউরো কাপের অন্যতম স্পনসর।

কিন্তু সংস্থাটিও ছেড়ে কথা বলল না রোনাল্ডোকে। তারা একটি বিবৃতিতে জানিয়েছে, রোনাল্ডোর জন্য তবে জল থাক। সবার নিজের পছন্দ রয়েছে। টেস্ট ও চাহিদা অনুযায়ী সবার পানীয়ের পছন্দ আলাদা।

সেই সংস্থার মুখপাত্র আরও বলেন, “ফুটবলারদের জলও দেওয়া হয়। আবার জিরো সুগার ঠাণ্ডা পানীয়ও দেওয়া হয়। তাঁদের ফিটনেসের কথা মাথায় রেখেই এটা করা হয়। প্রেস কনফারেন্সে এসে অনেক ফুটবলার জিরো সুগার পানীয় পান করে। কিন্তু যার যেটা পছন্দ সে তো সেটাই বেছে নেবে।”

Back to top button