১ কোটি টাকার রং, ২০ লাখ টাকার রেজিস্ট্রেশন! দেশের সবথেকে দামি গাড়ি কিনলেন মুকেশ আম্বানি

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: মুকেশ আম্বানি কে কে না চেনে। বিশ্বের ধনী ব্যক্তিদের মধ্যে তিনি অন্যতম ।বিলাসবহুল জীবনযাপন তিনি পালন করেন ।তাকে নিয়ে একটি নতুন খবর সামনে এলো ।তিনি বর্তমানে একটি নতুন কাস্টমাইজ গাড়ি কিনেছেন। যা অত্যন্ত দামী একটি গাড়ি ।

গাড়িটি সম্প্রতি তিনি হাতে পেয়েছেন। কাস্টমাইজেশনের জন্য প্রচুর টাকা খরচ হয়েছে। গাড়ির রং থেকে শুরু করে রেজিস্ট্রেশন এর খরচ সবকিছুই অনেক। এই গাড়িটির প্রাইস হল 6.8 কোটি টাকা। তবে কাস্টোমাইজেশনের পর তার খরচ প্রায় দ্বিগুণ হয়ে গেছে। গাড়িটিতে রয়েছে অতিরিক্ত সুরক্ষা বাহিনী। টাসকান সান রঙের এই গাড়িটির রং করাতে খরচ হয়েছে এক কোটি টাকা। গাড়িতে 21 ইঞ্চি চাকা ব্যবহার করা হয়েছে। ভিআইপি নাম্বারের জন্য তিনি চার লক্ষ টাকা খরচ করেছেন । এই নম্বর রেজিস্ট্রেশন এর জন্য তার খরচ হয়েছে 12 লক্ষ টাকা। এমনকি এই গাড়ির জন্য কুড়ি লাখ টাকা এককালীন কর দিতে হয়েছে তাকে।

গাড়ি সুরক্ষার জন্য তিনি খরচ করেছেন 40000 টাকা। গাড়িটি হাতে পেতে মোট 13.14 কোটি টাকা তার খরচ হয়েছে ।2037 সালের জানুয়ারি মাস পর্যন্ত গাড়িটির রেজিস্ট্রেশন থাকবে । এই কোম্পানির গাড়ির একাধিক মডেল তার গেরেজে রয়েছে ।তবে এবারে এই মডেলটা আনলেন আম্বানি নিজের গ্যারেজে ।বর্তমানে তার এই গাড়ির অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে।

Back to top button