কেন তৃণমূলের বিধায়ক-মন্ত্রীদের গ্রেফতার করল CBI, কি বললেন দেবাংশু এই বাপারে

নিজস্ব প্রতিবেদনসোমবার সকাল থেকেই রাজ্যে রাজনৈতিক ঝামেলা শুরু হয়ে গিয়েছে সোমবার সকালে গ্রেফতার করা হল তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট নেতাদের তাদের মধ্যে ছিলেন ফিরহাদ হাকিম শোভন চ্যাটার্জি মদন মিত্র এবং সুব্রত মুখোপাধ্যায় তৃণমূলের তরফ থেকে অভিযোগ করা হয়েছে রাজনৈতিক প্রতিহিংসার কারণে করা হয়েছে আরেকদিকে লোকজন প্রতিহিংসার রাজনীতি তৃণমূল এই বলে বিদ্রুপ করেছে আর এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই এমনটাও বুঝিয়ে দিয়েছে বিজেপি সরকার।

তৃণমূলের তরফ থেকে দাবি করা হচ্ছে যে যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে তারা শুধু কেন গ্রেফতার হয়েছে এছাড়াও এই নারোদা সারদা মামলায় অনেক হেভিওয়েট নেতারা যুক্ত আছে যারা তৃণমূলের সঙ্গে যুক্ত নয় তাদেরকে কেন গ্রেফতার করা হয়নি এমনটাও প্রশ্ন তুলেছে তৃণমূল কংগ্রেস শুধু তাই নয় তারা দাবি করেছে বিজেপি নেতাদের উপর বহু ধরনের অভিযোগ আছে যা তাদেরকে গ্রেপ্তার করার পক্ষে উপযুক্ত তবুও তাদেরকে গ্রেফতার করা হয়নি এইসব জিনিস কেন হচ্ছে তা নিয়ে যথারীতি প্রশ্ন তুলে দিয়েছে তৃণমূল সরকার আর তাই নিয়ে মুখ খুলতে দেখা গেল তৃণমূলের দেবাংশু কে।

দেবাংশু ভট্টাচার্য বলেন, গোটা দেশে করোনার পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। গঙ্গায় লাশ ভাসছে, হাসপাতালে অক্সিজেন নেই, শ্মশানে জায়গা নেই। আর সেই কারণে মানুষের নজর ঘোরাতে তৃণমূলের নেতা-বিধায়কদের গ্রেফতার করা হচ্ছে। যাতে আগামী ৭ দিন আঞ্চলিক এবং জাতীয় মিডিয়াগুলো এই কাণ্ড নিয়ে ব্যস্ত থাকে আর গঙ্গায় আরও লাশ ভাসতে পারে।

Back to top button