আজ রবিবার, বন্ধ হয়ে গেল সব টালিগঞ্জের শ্যুটিং

বং ট্রেন্ডি ডিজিটাল ডেস্ক: আজ রবিবার, বন্ধ হয়ে গেল সব টালিগঞ্জের শ্যুটিং। আপাতত বন্ধ থাকলেও শর্তসাপেক্ষে শ্যুটিং চালানোর জন্য মুখ্যমন্ত্রীর কাছে আর্জি করেছেন “ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস্ অ্যান্ড ওয়ার্কার্স্ অব ইস্টার্ন ইন্ডিয়া’র সভাপতি স্বরূপ বিশ্বাস। তাঁর কথায়,” এই শিল্পে কাজ করলেই টাকা পাওয়া যায়। নো ওয়ার্ক নো পে-তে চলে ইন্ডাস্ট্রি। তাই শর্তসাপেক্ষে ছাড়ের জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করছি। তিনি যদি কোনও ব্যবস্থা নেন তাহলে আমরা বাধিত থাকব।” সোমবার শুটিং চালিয়ে রাখার আবেদন জানিয়ে চিঠি পাঠানো হবে বলে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে।

তিনি এও জানান সাতশো জনেরও বেশি টালিগঞ্জের তারকাদের covid test করানো হয়েছে, তাদের মধ্যে মাত্র ৩৪ জনের পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে বেশীরভাগ হেয়ারড্রেসার, মেকআপ আর্টিস্ট, ড্রেসার, মেক আপ সহকারি। আইসোলেশনে পাঠানো হয় তাঁদের। আরও বেশি সংখ্যক শিল্পীদের টেস্ট করানোর জন্য বলা হয়েছে।

স্বরূপ বিশ্বাসের মতে ‘এর আগের বছর শুটিং বন্ধ থাকায় মুখ্যমন্ত্রী ৫০ লক্ষ টাকা দিয়ে সাহায্য করেন, টেকনিশিয়ান ভাইবোনদের সাহায্য করা হয়েছিল সেই টাকা দিয়ে। আশা করছি এইবারও সেই সাহায্য় পাওয়া যাবে।’  

Back to top button