এবার করোনার বিরুদ্ধে লড়াইয়ে নামলেন মহারাজ সৌরভ

বং ট্রেন্ডি ডেস্ক: করোনায় ধাক্কায় বিপর্যস্ত সারা ভারতবর্ষ। ভারতের এই আপৎকালীন সময় উন্নত দেশ গুলি ছাড়াও অন্য দেশ থেকে থেকে অনেক সাহায্য পাচ্ছে দেশ। আমেরিকা, থেকে শুরু করে রাশিয়া, ফ্রান্স, জার্মানি, থাইল্যান্ড, ব্রিটেন , প্রভৃতি দেশগুলি ভারতকে অক্সিজেন, এবং অন্যান্য প্রয়োজনীয় করোনা চিকিৎসা সামগ্রী পৌঁছে দিয়ে সাহায্য করেছে। দেশের ভিতরে বিভিন্ন নেতা মন্ত্রী থেকে শুরু করে সেলিব্রিটিরাও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

করোনার প্রথম থেকেই মানুষের কাছে ভগবানস্বরূপ হয়ে উঠেছেন অভিনেতা সোনু সুদ। এবার মানবিক হয়ে সামিল হলেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী।করোনার এই দ্বিতীয় পর্যায়ে সারা দেশজুড়ে হাহাকার চলছে।অক্সিজেনের অভাবে অনেকের মৃত্যু হয়েছে । সৌরভ তাই কনসেন্ট্রেটর দিয়ে সহায়তা করেছেন কোভিড আক্রান্ত রোগী দের।

গতকাল এক সংস্থার হাতে এই অক্সিজেন কনসেন্ট্রেটর গুলি তুলে দিলো সৌরভ গাঙ্গুলী ফাউন্ডেশন।সৌরভ কে অসংখ্য ধন্যবাদ জানালেন ওই স্বেচ্ছা সেবী সনস্থার সদস্য শতদ্রু দত্ত।  শতদ্রু বাবু বলেছেন যে, “সৌরভের এই মানবিক উদ্যোগ তাঁর কোটি কোটি অনুরাগীদের অনুপ্রেরণা যোগাবে।”এছাড়াও জানা যাচ্ছে যে এই স্বেচ্ছাসেবী সংস্থা আগামী রবিবার থেকে কলকাতাসহ আটটি জেলায় অক্সিজেন পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবে। এই জন্য তারা ২০ টি অক্সিজেন বাহি গাড়ি তৈরি রেখেছে। এছাড়াও ২ টি বাসে তাঁরা অক্সিজেন পার্লার তৈরি করেছেন।”

Back to top button