অনির্দষ্টকালের জন্য বন্ধ হল কালীঘাট-দক্ষিণেশ্বরের মন্দির

বং ট্রেন্ডি ডিজিটাল ডেস্ক: রাজ্যে লকডাউন ঘোষণা হতেই একাধিক বিধি নিষেধ জারি করা হয়েছে। ধর্মীয় স্থান গুলোতেও জমায়েত না করার নিষেধাজ্ঞা জারি করলো রাজ্য সরকার।তাই আজ রবিবার থেকেই দক্ষিনেরস্বর ও কালীঘাটের মন্দিরের দরজা অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করা হলো।

এবার কার্যত পূর্ণ লকডাউনের পথেই হাঁটল রাজ্য। আজ থেকে 15 দিন পর্যন্ত জরুরি সনস্থা ছাড়া সব সরকারি ও বেসরকারি দপ্তর গুলি পুরোপুরি ভাবে বন্ধ থাকবে।একথা জানালো রাজ্য। এই লকডাউন চলবে ৩০ মে পর্যন্ত। সরকারি দপ্তরগুলির পাশাপাশি বেসরকারি দপ্তরগুলিও বন্ধ থাকবে। শিক্ষা প্রতিষ্ঠান গুলুই এখন বন্ধ থাকবে। বন্ধ থাকছে বাস ও ট্রাম পরিসেবাও। রাত 9 টা থেকে ভোর 5 টা পর্যন্ত থাকবে নাইট কারফিউ।

শনিবার সন্ধ্যায় কালীঘাট মন্দির ট্রাস্টের বৈঠকে সিদ্ধান্ত হয়, সকালে নিত্য পুজোর ভোগ হবে এবং বিকেলে আরতি হবে। তবে কোনও ভাবেই কোনও ভক্তদের ভিড় করতে দেওয়া হবে না আর। এই একই সিদ্ধান্ত নিল দক্ষিণেশ্বর মন্দির ট্রাস্টও। এ দিন সন্ধ্যায় এক বৈঠকের পর মন্দির কর্তৃপক্ষ জানায়, পরবর্তী সিদ্ধান্ত রাজ্যের থেকে না নেওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য ভক্তদের জন্য বন্ধ থাকবে মন্দিরের ও মন্দির চত্বরের দরজা।।

Back to top button