এইভাবে মানুষের পাশে দাঁড়ালেন দেব, নিজের অফিসকে বানালেন আইসোলেশন সেন্টার

নিজস্ব প্রতিবেদনকরোনাভাইরাস নিয়ে সারাদেশে ধরপাকড় অবস্থা। প্রত্যেকদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা এর ফলে প্রত্যেক রাজ্য,প্রত্যেক জেলার মানুষ এই মারণ ভাইরাস নিয়ে অত্যন্ত চিন্তিত। দিনকে দিন সংক্রমণ বেড়েই চলেছে, আর এই ভাইরাস নিয়ে বেশ ভয় পেয়ে গেছেন রাজ্যের মানুষ। এ সমস্যার মধ্যে পাওয়া যাচ্ছে না হাসপাতালের বেড এবং অক্সিজেন সিলিন্ডার, সবকিছু মিলিয়ে বেশ সমস্যার মধ্যে রয়েছে ভারত।

তার মধ্যে কয়েকজন মানুষ এবং একজন বুদ্ধিজীবী তাদের সাধ্যমতো মানুষের সাহায্য করার চেষ্টা করে চলেছেন। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ব্যবহার করে বহু মানুষ সাহায্য করার চেষ্টা করে চলেছেন। আবার কেউ কেউ প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর মাধ্যমে মানুষকে সাহায্য করেছেন।

ওই তালিকায় নাম লেখালেন টলিউড অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব।হাসপাতালের বেড পাইয়ে দেওয়া থেকে শুরু করে এই লকডাউনে পরিযায়ী শ্রমিক দের ঘরে ফিরিয়ে আনা সবকিছুতে অগ্রণী ভূমিকা পালন করেন। আবার এখন যা লকডাউন এ বাড়িতে বসে আছেন তাদের জন্য একটি আলাদা উদ্যোগ গ্রহণ করলেন অভিনেতা সাংসদ ।তৃণমূল সাংসদের মধ্যে তিনি একটি আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন। নিজের উদ্যোগে তিনি ঘাটাল বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ডেবরা অঞ্চলে তার যথেষ্ট রয়েছে সেটা তিনি বর্তমানে আইসোলেশন সেন্টার এ রূপান্তরিত করেছেন। যে কোনো কোনো রোগী হতে পারবেন এবং অক্সিজেনের সুবিধা নিতে পারবেন। সাথী করণ আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন অভিনেতা নিজে।

Back to top button