অসুস্থ বাঁদর ছানাকে কোলে নিয়ে উনুনে সেঁক দিয়ে ছেলের মতো মায়া মমতায় আগলে রাখচ্ছে এই বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের চারপাশে ঘটে যাওয়া অনেক ঘটনা জানতে পারা যায়। সেগুলোর মধ্যে কিছু কিছু ঘটনা যেমন আমাদের ভেতরে রাগের উদ্রেক করে কিছু কিছু ঘটনা আবার ভয় পাইয়ে দেয় মানুষকে ।আবার কিছু কিছু ঘটনা শুনলে মন ভালো হয়ে যায়। অনেক সময় অনেক রকমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনাগুলি আমাদের চারপাশে ঘটেছে। এই ভিডিও গুলো অনেক সময় আমাদের মন ভালো করে দিতে পারে। তেমনি একটি ভিডিও বর্তমানে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

একটি ভিডিওতে একেবারে ছোট্ট একটি বানর ছানাকে দেখা গেছে । নীল শাড়ি পড়ে একজন মহিলা এই বানরের বাচ্চাটাকে কোলে নিয়ে বসে রয়েছে। বানর ছানাটির গায়ে রয়েছে জামা পরা। এতে বোঝা যাচ্ছে যে বানর ছানাটি মহিলাটির পোষ্য। উনুনের সামনে মহিলাটি বানর ছানাকে কোলে নিয়ে বসে আছে এবং উনুন থেকে তাপ নিয়ে মহিলাটি বানর টিকে শেক করে দিচ্ছে। মনে হচ্ছে বানর টি হয়তো কিছুটা অসুস্থ। তাই জন্যই মহিলাটি তাকে সেক করে দিচ্ছে । আবার ভিডিওতে মাঝে মাঝে বানর থেকে দেখা গেছে মহিলাটিকে গলা জড়িয়ে ধরে আদর করতে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেছে। প্রত্যেকে মহিলাটির প্রশংসা করেছে। ভিডিওটি দেখে সবার মন ভালো করে হয়ে গেছে। ভিডিওটি প্রচুর লাইক কমেন্ট শেয়ার পেয়েছে।

Back to top button