দেখা নেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর! ভবানীপুর থানায় দায়ের হলো নিখোঁজ ডায়েরি

বং ট্রেন্ডি ডেস্ক: ভোটের আগে রোজ রাজ্য সফরে এলে ও ভোটের পর থেকে আর দেখা পাওয়া যাচ্ছে না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। তার নামে এবার নিখোঁজ ডায়েরি করলেন তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। দক্ষিণ কলকাতার ভবানীপুর থানায় ডাইরি করা হয়। এবং পুলিশ আধিকারিক কে যথাযত ব্যাবস্থা নিতে অনুরোধ করা হয়।

ইতিমধ্যেই কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআই স্বরাষ্ট্রমন্ত্রীর দেখা নেই বলে অভিযোগে লিখিয়ে ছিল দিল্লি থানায়। অমিত শাহ মিসিং হ্যাশট্যাগ দিয়ে টুইটারে প্রচার হয়। তাদের অভিযোগ ছিল, এই মহামারীর সময় সবাই যখন এক তখন আর এক বিশেষ মন্ত্রী কোথায়।

সংগঠনের সর্বভারতীয় সম্পাদক ও মুখপাত্র লোকেশ চুঘের বলেছিলেন, “২০১৩ সাল পর্যন্ত রাজনীতিবিদদের দেখা যেত সাধারণ মানুষের দায়িত্ব নিতে। কিন্তু ২০১৪ সালে বিজেপি ক্ষমতায় আসার পর থেকে সব কিছুই বদলে গিয়েছে। রাজনীতিবিদদের উচিত দেশের জন্য সেবা করা। সংকটের সময় পালিয়ে যাওয়া নয়”

এর পরেই প্রায় অনেকেই একে একে মত পোষণ করেন। দক্ষিণ কলকাতার ছাত্র পরিষদের অন্যতম নেতা অভিরূপ মুখোপাধ্যায়ের ভবানীপুর থানায় মিসিং ডায়েরি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর নামে। ছাত্র পরিষদের মতে, “ভোটের আগে রোজ রাজ্যে আসা-যাওয়া করতেন অমিত শাহ। কিন্তু ভোটের পর থেকে তার আর দেখা নেই।” একইসঙ্গে এই প্রসঙ্গে তাদের দাবি যত শিগ্রই সম্ভব তার খোঁজ করা ।।

Back to top button